লাল শাড়ি লাল ব্লাউজ জাঙ্ক জুয়েলারিতে স্পষ্ট বক্ষ বিভাজিকা! ভাইরাল ঝুমা বৌদির মোহময়ী রুপ

22
লাল শাড়ি লাল ব্লাউজ জাঙ্ক জুয়েলারিতে স্পষ্ট বক্ষ বিভাজিকা! ভাইরাল ঝুমা বৌদির মোহময়ী রুপ

আরো একবার রক্তিম সাজে সেজে উঠলেন ঝুমা বৌদি। কিছুদিন আগে কালো রঙের পোশাকে সেজে উঠছে দেখা গিয়েছিল তাকে। এবার লাল রঙের শাড়িতে সকলের সামনে ধরা দিলেন তিনি। লাল রঙের শাড়ি এবং লাল রঙের ব্লাউজ পরে তাকে দেখতে লাগছে অনবদ্য, সঙ্গে পরে রয়েছেন জাঙ্ক জুয়েলারি। ব্লাউজের ফাঁক দিয়ে বেরিয়ে রয়েছে ক্লিভেজ।

আবেদনময়ী রুপে তার এই ছবি দেখে সকলে মোহিত হয়ে গেছে। ছবিটির নিচে কমেন্ট দেখলেই বুঝতে পারবেন, কিভাবে আরো একবার সকলকে মুগ্ধ করে দিয়েছেন অভিনেত্রী। বিবাহিত হলেও এখনও বহু পুরুষের মন জয় করে রেখেছেন তিনি। তার বিভিন্ন ছবি এবং ভিডিও এইভাবে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, স্বস্তিকা চট্টোপাধ্যায়ের পাশাপাশি মোনালিসা যেভাবে দুপুর ঠাকুরপো সিরিজের হাল ধরেছিলেন তা এককথায় অকল্পনীয়। স্বাভাবিকভাবেই প্রথম সিরিজে কোন অভিনেত্রীকে দেখে থাকলে, দ্বিতীয় সিরিজে অন্য কোন অভিনেত্রীকে গ্রহণ করতে মানুষের অসুবিধা হয়। কিন্তু এক্ষেত্রে কোনরকম সমস্যা হয়নি মানুষের মধ্যে কারণ মোনালিসার অসম্ভব সুন্দর অভিনয় দক্ষতা।

শুধুমাত্র একা নয়, স্বামীর সঙ্গে বহু সময় ছবি পোস্ট করতে দেখা যায় এই অভিনেত্রীকে। কখনো সুইমিংপুলে জলকেলি করতে দেখা যায় অভিনেত্রীকে কখনো আবার শুধুমাত্র ফটোশুট করতে দেখা যায় তাকে। যে রূপেই তিনি সকলের সামনে ধরা দেন না কেন, সব ক্ষেত্রেই যে মানুষটাকে সমান ভাবে গ্রহণ করে তার এর আগেও আমরা দেখেছি।