হাওয়ায় উড়ছে লাল পোশাক! নিমেষে ভাইরাল হল ঊর্বশীর হট ভিডিও

20
হাওয়ায় উড়ছে লাল পোশাক! নিমেষে ভাইরাল হল ঊর্বশীর হট ভিডিও

ফ্যাশন স্টেটমেন্ট দিক থেকে যদি কেউ মনে করেন যে সনাম কাপুর ইজ দ্যা বেস্ট, তাহলে তিনি একেবারেই ভুল করছেন। এই ফ্যাশন স্টেটমেন্টের দিক থেকে অনেক এগিয়ে রয়েছেন ঊর্বশী রাউতেলা। অভিনয় করার পাশাপাশি তিনি মডেলিং করতে ভালোবাসেন। এছাড়া তাকে দেখা গেছে কিছু মিউজিক ভিডিওতে অভিনয় করতে। তবে ব্যক্তিগত জীবন নিয়েও তিনি প্রায়ই চর্চায় আসেন।

সবাই তাকে নিয়ে চর্চা শুরু হয়েছে তাঁর নতুন মিউজিক ভিডিওটি নিয়ে। নতুন মিউজিক ভিডিও, ও চাঁদ কাহাসে লাওগী। এই ভিডিওতে তিনি অভিনয় করেছেন মহসিন খানের সঙ্গে। আগেই বলে দি, মহসিন জনপ্রিয় ধারাবাহিক ও রিস্তা কেয়া কেহেলাতা হে, এর জনপ্রিয় চরিত্র কার্তিকের জন্য পরিচিত। এই মিউজিক অ্যালবামে গানটি গেয়েছেন বিশাল মিশ্রা।

মিউজিক ভিডিওটি ইউটিউবে পোস্ট করার সাথে সাথে ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই প্রায় ২ মিলিয়ন দর্শক এটি দেখে ফেলেছেন। মিউজিক ভিডিওটি সাফল্য অর্জন করার পর ঊর্বশী রাউতেলা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন একটি ভিডিও। বোম্বাইয়ের সমুদ্রের ধারে লাল ওয়েস্টার্ন পোশাক পরে দেখা যায় তাকে। হাওয়ায় উড়ে যাচ্ছে তার লাল পোশাক। ভিডিওটি শেয়ার করে ঊর্বশী গানের একটি লাইন ক্যাপশন লিখেছেন। লিখেছেন, কেয়া চিজ গাবা দি হে তুম নে, ইয়ে সচ কে সো নাহি পাওগে”।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে দুবাইয়ের একটি ফ্যাশন শোতে শোস্টপার হিসেবে গিয়েছিলেন তিনি। সেখানে পড়েছিলেন হিরে এবং সোনায় মোড়া একটি পোশাক। তার কানের দুল টিও ছিল অন্যরকম। বলিউডের কোন অভিনেত্রী এই প্রথম দুবাইতে গেলেন কোন ফ্যাশন শো এর জন্য। এটি নিঃসন্দেহে ইন্ডাস্ট্রির জন্য একটি গর্বের বিষয়। এমনকি দুবাইয়ের একজন শেখ তার সদ্য কেনা সিংহের বাচ্চার নাম রেখেছেন এই অভিনেত্রীর নামে। কিছুদিন আগে একথাও নিজের ইনস্টাগ্রামে জানিয়েছিলেন অভিনেত্রী।