রেলের আসানসোল ডিভিশনে কর্মচারী নিয়োগ, শীঘ্রই হবে ইন্টারভিউ

9
রেলের আসানসোল ডিভিশনে কর্মচারী নিয়োগ, শীঘ্রই হবে ইন্টারভিউ

এই করোনা অতিমারির মধ্যেই চাকরি প্রার্থীদের জন্য সুখবর নিয়ে এলো ইস্টার্ন রেলওয়ে বিভাগ। পূর্ব রেলওয়ে বিভাগের আসানসোল ডিভিশনে রেলওয়ে কর্মচারী নিযুক্ত করা হতে চলেছে। সম্প্রতি পূর্ব রেলওয়ে বিভাগ এর তরফ থেকে একটি নির্দিষ্ট প্রকাশ করা হয়েছে। উক্ত নির্দেশিকায় জানানো হয়েছে নার্সিং সুপারিনটেনডেন্ট, ল্যাব অ্যাসিসট্যান্ট আর ফার্মাসিস্ট পদের জন্য কর্মী নিয়োগ করা হতে চলেছে।

এই নির্দেশিকায় জানানো হয়েছে উক্ত শূন্যপদ গুলির জন্য মোট ৯টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এরমধ্যে নার্সিং সুপারিনটেনডেন্ট জন্য পাঁচটি শূন্যপদ রয়েছে। যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় কিংবা নার্সিং প্রতিষ্ঠান থেকে পাস করে থাকলে এই পদের জন্য আবেদন করা যেতে পারে। আবেদনকারীর বয়স অবশ্যই ২০ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

ল্যাব অ্যাসিস্ট্যান্ট পদের জন্য শূন্য পদ রয়েছে ২ টি। যে কোন স্বীকৃত সরকারি প্রতিষ্ঠান থেকে বিজ্ঞান বিভাগে উচ্চমাধ্যমিক বা সমতুল পাস করে থাকলে এই পদের জন্য আবেদন করা যাবে। পাশাপাশি আবেদনকারীর অবশ্যই মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজি ডিপ্লোমা কোর্স করতে হবে। এই পদে আবেদন করতে চাইলে আবেদনকারীর বয়স হতে হবে ১৮-৩৩ বছরের মধ্যে।

ফার্মাসিস্ট পদের জন্য শূন্য পদ রয়েছে দুটি। সরকার স্বীকৃত যে কোনও শিক্ষা প্রতিষ্ঠান থেকে বিজ্ঞান শাখায় উচ্চমাধ্যমিক বা সমতুল্য বোর্ডের পরীক্ষায় পাশ এবং তার পাশাপাশি ফার্মেসিতে ডিপ্লোমা কোর্স করা থাকলে এই পদের জন্য আবেদন করা যাবে। আবেদনকারীর বয়স হতে হবে ২০-৩৫ বছরের মধ্যে।

CMS/Divisional Railway Hospital, Eastern Railway, Asansol 713301 এই ঠিকানায় আগামী ৩রা মে ইন্টারভিউ নেওয়া হবে। প্রার্থীদের বয়সের প্রমানপত্র, আধার কার্ড, প্যান কার্ড, ৮ কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতার যাবতীয় সার্টিফিকেট নিয়ে ওই দিন সকাল ১১ টার আগেই নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।