স্বাস্থ্য দপ্তরে 350 টি শূন্য পদে কর্মী নিয়োগ, দেখে নিন বিস্তারিত

13
স্বাস্থ্য দপ্তরে 350 টি শূন্য পদে কর্মী নিয়োগ, দেখে নিন বিস্তারিত

চাকরিপ্রার্থীদের জন্য সুখবর নিয়ে হাজির হাওড়া জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিকের অফিস। স্টাফ নার্স, ল্যাব টেকনিশিয়ন-সহ আরও বেশ কিছু পদে কর্মী নিয়োগ করতে চলেছে সংশ্লিষ্ট সংস্থা। সম্প্রতি এই মর্মে একটি বিশেষ নির্দেশিকা প্রকাশ করা হয়েছে।মোট 350 টি শূন্য পদে কর্মী নিয়োগ করতে চলেছে এই সংস্থা। Covid-19 সংক্রান্ত কার্যক্রমের জন্যই কার্যত এই নিয়োগ করা হতে চলেছে বলে জানানো হয়েছে।

প্রার্থী বাছাই করা হবে ইন্টারভিউ মারফত। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের আগামী 31 মে ইন্টারভিউয়ের জন্য ডেকে পাঠানো হয়েছে। MT(CC)- শূন্য পদের সংখ্যা 18, MT(OT)- শূন্য পদের সংখ্যা 19, ল্যাবরেটরি টেকনিশিয়ান পদের সংখ্যা 02 এবং স্টাফ নার্স শূন্য পদের সংখ্যা 291 বলে জানানো হয়েছে।

MT(CC)/MT(OT)/Laboratory Technician পদের জন্য আবেদনকারী প্রার্থীকে অবশ্যই ভৌত বিজ্ঞান, রসায়ন ও জীবন বিজ্ঞান নিয়ে অন্তত উচ্চমাধ্যমিক পরীক্ষা পাশ করতে হবে এবং সেইসঙ্গে মেডিকেল টেকনোলজির উপর 2 বছরের ডিপ্লোমা কোর্স করে থাকতে হবে। স্টাফ নার্স পদের ক্ষেত্রে আবেদনকারী প্রার্থীকে অন্তত উচ্চমাধ্যমিক ও তার সঙ্গে কোনও স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান অথবা বিশ্ববিদ্যালয় থেকে GNM/B.Sc (Nursing) কোর্স করে থাকতে হবে।

উক্ত পদগুলির জন্য বেতনক্রম শুরু হচ্ছে 17,220/- টাকা থেকে। আগামী 31 মে সকাল 11টার সময় সব নথিপত্র ও সেগুলির ফটোকপি সমেত হাওড়া জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিকের অফিসে উপস্থিত থাকতে হবে। মনে রাখতে হবে আগামী দুই মাসের জন্য নিয়োগ করা হতে চলেছে তাদের। এই সম্পর্কে বিস্তারিত জানার জন্য wbhealth.gov.in ওয়েবসাইটে চোখ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।