১৯০ পদে কর্মী নিয়োগ জল সম্পদ বিভাগে! দেখে নিন আবেদন সংক্রান্ত বিস্তারিত

7
১৯০ পদে কর্মী নিয়োগ জল সম্পদ বিভাগে! দেখে নিন আবেদন সংক্রান্ত বিস্তারিত

মাল্টি টাস্কিং স্টাফ পদে নিয়োগের জন্য সম্প্রতি গোয়ার জল সম্পদ বিভাগ বা ওয়াটার রিসোর্সেস ডিপার্টমেন্টের তরফে এক বিজ্ঞপ্তি জারি করে এই নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা এই বিষয়ে আরও বিশদে জানতে প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

সংস্থা: ওয়াটার রিসোর্সেস ডিপার্টমেন্ট, গোয়া

পদের নাম: মাল্টি টাস্কিং স্টাফ

শূন্য পদের সংখ্যা: ১৯০

কাজের স্থান: গোয়া

কাজের ধরন: সরকারি

নির্বাচন পদ্ধতি: লিখিত পরীক্ষা ও শর্ট-লিস্টিং

আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে

শিক্ষাগত যোগ্যতা: কিছু জানানো হয়নি

বেতনক্রম: কিছু জানানো হয়নি

আবেদন পদ্ধতি: অনলাইন এবং অফলাইন

আবেদনের শেষ দিন: ১০.১১.২০২১

আবেদনের তারিখ– প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ১০ নভেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা করাতে হবে। আবেদনপত্র জমা দিতে হবে প্রেস্ক্রাইব ফরম্যাটে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন।

শূন্য পদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ– প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে যে, মোট ১৯০টি শূন্য পদ রয়েছে। নির্বাচিত প্রার্থীদের মূলত মাল্টি টাস্কিং স্টাফ পদে (MTS) নিয়োগ করা হবে।

নির্বাচন পদ্ধতি– উল্লিখিত পদে নিয়োগের জন্য প্রার্থীদের লিখিত পরীক্ষা নেওয়া হবে। লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে প্রার্থীদের নাম বাছাই করে নিয়োগ করা হবে।

বয়সসীমা:- উল্লিখিত পদে আবেদন করতে ইচ্ছুক প্রার্থীদের বয়সসীমা ২০ অক্টোবর, ২০২১ তারিখ অনুযায়ী ৪৫ বছরের মধ্যে হওয়াই বাঞ্ছনীয়।