সম্প্রতি নীল শাড়ি এবং প্রিন্টের ব্লাউজ পড়ে যেন নীলপরী হয়ে ধরা দিলেন মনামি ঘোষ

14
সম্প্রতি নীল শাড়ি এবং প্রিন্টের ব্লাউজ পড়ে যেন নীলপরী হয়ে ধরা দিলেন মনামি ঘোষ

মনামি ঘোষ, যিনি একজন দুর্দান্ত অভিনেত্রী হওয়ার পাশাপাশি দুর্দান্ত নৃত্য শিল্পী। অনবরত নিজের অভিনয় এবং নিজের পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট করতে দেখা যায় তাকে। অভিনয়ের পাশাপাশি তিনি একটি পার্সোনাল ব্লগ ও চালান যেখানে দেখা যায়, কখনও পাহাড়ের কোলে ঘুরে বেড়াতে, কখনো আবার রাস্তার ধারে দাঁড়িয়ে আমেজ করে স্ট্রিটফুড খেতে।

সম্প্রতি হইচই তে মৌবৌদির রূপে ধরা দিয়েছেন তিনি। এর আগে স্বস্তিকা মুখোপাধ্যায় এবং মোনালিসা, দুজনেই বৌদির সাজে সকলকে মাতিয়ে দিয়েছিলেন। এবার বৌদি হয়ে আরো একবার ঠাকুরপোদের মন জয় করে নিলেন মৌ বৌদি ওরফে মনামি ঘোষ। মনামি ঘোষ এর বিপরীতে অভিনয় করতে দেখা গেছে কাঞ্চন মল্লিককে। একটি লটারির টিকিট নিয়ে শুরু হয়েছিল যত গন্ডগোল, এবং সেই প্রেক্ষাপটে তৈরি হয়েছিল এই ওয়েব সিরিজ।

সম্প্রতি ইনস্টাগ্রামে নীলপরী হয়ে ধরা দিয়েছেন তিনি। নীল শাড়ি এবং প্রিন্টের ব্লাউজ পড়ে সকলের সঙ্গে ছবি শেয়ার করেছেন তিনি। তবে সব থেকে বেশি নজর কেড়েছে তার সরু কোমর। এই ছবি দেখে রীতিমতো কাত হয়ে গেছেন বহু পুরুষ। উড়ে এসেছে বহু মন্তব্য। উফ কি লাগছে, কেন তুমি এত সুন্দর, এভাবে আর বুকে ব্যথা দিওনা, পাগল হয়ে যাব, এরকম নানা কমেন্ট পরেছে এই ছবিতে।

তবে এই সমস্ত কমেন্টের মধ্যে অর্ণব খাস্তগীর, নামে এক ব্যক্তির মন্তব্য উঠে এসেছে সকলের সামনে। তিনি মন্তব্য করে লিখেছেন, চুম্মা তোমার লাল টুকটুকে কোমরে। প্রকাশ্যে এইরকম একটি মন্তব্য করায় অসন্তোষ প্রকাশ করেছেন মনামীর এক অনুরাগী। তাকে জিজ্ঞেস করা হয়েছে, তার ঘরে বউ আছে কিনা?

প্রসঙ্গত, বর্তমানে ডান্স ডান্স জুনিয়ার, সিজন ২ এর মঞ্চ বিচারকের আসনে দেখতে পাওয়া যাচ্ছে এই সুন্দরীকে। সেখানে মিঠুন চক্রবর্তী এবং দেবের পাশাপাশি রয়েছেন মনামী ঘোষ।

মনামী ঘোষের ছবিতে অশ্লীল মন্তব্য নেট-নাগরিকের। (ছবি-ইনস্টাগ্রাম)