সম্প্রতি শাড়ি পড়ে একদম সাবেকিয়ানায় ধরা দিলেন রাণী রাসমণি

23
সম্প্রতি শাড়ি পড়ে একদম সাবেকিয়ানায় ধরা দিলেন রাণী রাসমণি

জি বাংলার অন্যতম সেরা সিরিয়াল রাণী রাসমণি। রানী রাসমণি সিরিয়ালের প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যায় দিতিপ্রিয়া কে। সিরিয়ালের তাবড় তাবড় অভিনেতাদের পাশে যেভাবে অসাধারণ অভিনয় করে চলেছে দিতিপ্রিয়া, তা প্রশংসার যোগ্য। রানী রাসমনির ছোট বেলার চরিত্র থেকে অভিনয় করছে দিতিপ্রিয়া। পরে সেই চরিত্র অনুযায়ী অভিনেত্রীকে পাল্টে দেওয়ার কথা ছিল। কিন্তু দিতিপ্রিয়ার অসাধারণ অভিনয় এবং তার জনপ্রিয়তা তাকে শেষ পর্যন্ত সিরিয়ালে রেখে দিতে বাধ্য হয়েছেন পরিচালক। এই বছরই উচ্চ মাধ্যমিক পাস করেছে দিতিপ্রিয়া। খুব ভালো নাম্বার নিয়ে সকলের মুখে হাসি ফুটিয়ে উচ্চ মাধ্যমিক পাস করেছে এই তরুণী।

অভিনয় করার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে মোটামুটি অ্যাক্টিভ আমাদের সকলের প্রিয় দিতিপ্রিয়া। তাকে বেশীরভাগ বয় কাট চুলে আমরা দেখে অভ্যস্ত। কিন্তু সম্প্রতি তার এমন কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে, যা দেখে রীতিমতো হতবাক হয়ে গেছেন নেটিজেনরা। ছোট দিতিপ্রিয়া যে আর ছোটটি নেই, ত বেশ বোঝা যাচ্ছে এই ছবিগুলি দেখে।

সম্প্রতি যে ছবিগুলি ভাইরাল হয়েছে, তাতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে নীল রঙের একটি সিল্ক হ্যান্ডলুম শাড়ি পড়ে থাকতে। তার সঙ্গে সে রেখেছে মানানসই চুল। একটি ক্লাসি ব্যাপার রয়েছে তার লুকে। শাড়ির সঙ্গে দিতিপ্রিয়া পড়েছে একটি স্লিভলেস ব্লাউজ। আলাদাভাবে যোগ হয়েছে তার ভুবনভোলানো হাসি। সব মিলিয়ে তার সাজের মধ্যে একটি সাবেকিয়ানা ফুটে উঠেছে। সোশ্যাল মিডিয়াতে এই ছবিটি বিশেষভাবে গ্রহণযোগ্য হয়েছে নেটিজেনদের কাছে। সকলেই প্রশংসা করেছেন দিতিপ্রিয়ার এই নতুন লুককে।