সম্প্রতি তৃতীয় বার বিয়ে করলেন বাংলাদেশের জনপ্রিয় তারকা জিয়াউল ফারুক অপূর্ব

18
সম্প্রতি তৃতীয় বার বিয়ে করলেন বাংলাদেশের জনপ্রিয় তারকা জিয়াউল ফারুক অপূর্ব

বাংলাদেশের জনপ্রিয় তারকা জিয়াউল ফারুক অপূর্ব। বাংলাদেশি নাটকে তার অভিনয় তাকে জনপ্রিয় করে তুলেছে। এপার বাংলা, ওপার বাংলায় তার ভক্তসংখ্যা কিছু কম নয়। তুই বাংলায় তার শুভানুধ্যায়ী সংখ্যা যেমন কম নয় তেমনই তার মহিলা অনুরাগীর সংখ্যাও কিছু কম নয়। সম্প্রতি তৃতীয় বার বিয়ে করলেন জিয়াউল ফারুক অপূর্ব। যুক্তরাষ্ট্রের বাসিন্দা শাম্মা দেওয়ানকে বিয়ে করেছেন তিনি।

উল্লেখ্য বাংলাদেশের এই জনপ্রিয় তারকা এর আগে ২০১০ সালের ১৯ অগাস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেন। তবে এক বছরের মাথাতেই তাদের সম্পর্ক ভেঙে যায়। এরপর সেই বছরের ১৪ জুলাই পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন। তাদের সম্পর্ক টিকেছিল নয় বছর। তাদের এক পুত্র সন্তান রয়েছে। গত বছর তাদের ডিভোর্স হয়ে যায়। এর পরেই শাম্মা দেওয়ানের সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে।

 ziaul faruq apurba

মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা শাম্মা দেওয়ানের এটি প্রথম বিবাহ নয়। তিনি বিবাহবিচ্ছিন্না। উল্লেখ্য অদিতির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ থাকাকালীনই শাম্মার সঙ্গে তার সম্পর্ক নিয়ে উত্তাল হয়েছিল ঢালিউড। গুঞ্জন ছড়িয়ে ছিল যে পরকীয়ার কারণেই আদিতি সঙ্গে অপূর্বর বিচ্ছেদ হয়ে যায়। অপূর্বর তৃতীয় বিয়ের পর প্রাক্তন স্বামীকে শুভেচ্ছা জানিয়েছেন অদিতি। তিনি অপূর্ব এবং শাম্মার নব বিবাহিত জীবনের জন্য শুভকামনা জানিয়ে লিখেছেন, বিগত চার বছরের প্রেম পরিণতি পেল।

 ziaul faruq apurba

অভিনেতা নিজেও তার ফেসবুক প্রোফাইলে জানিয়েছেন তিনি তার জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন। শাম্মা দেওয়ান এখন থেকে তার স্ত্রী। অপূর্ব জানিয়েছেন দুই পরিবারের সম্মতিতেই এই বিয়ে হয়েছে। শাম্মা বিয়ে উপলক্ষে এক সপ্তাহ আগেই আমেরিকা থেকে ঢাকায় এসেছেন। বর্তমানে আমেরিকা যুক্তরাষ্ট্রে একটি গাড়ি প্রস্তুতকারক সংস্থার হয়ে ব্র্যান্ড ম্যানেজার হিসেবে কাজ করছেন তিনি।