সম্প্রতি পরিবারের কোনো এক সদস্যের গায়ে হলুদ অনুষ্ঠানের ভিডিও শেয়ার করলেন কঙ্গনা রানাওয়াত

9
সম্প্রতি পরিবারের কোনো এক সদস্যের গায়ে হলুদ অনুষ্ঠানের ভিডিও শেয়ার করলেন কঙ্গনা রানাওয়াত

তিনি কখনও সোজা কথা মুখের সামনে বলতে পিছপা হন না। বারবার সমস্যার সম্মুখীন হয়েও বিতর্কিত মন্তব্য করে সব সময় আলোচনার শীর্ষে থাকেন এই অভিনেত্রী। ঠিকই ধরেছেন তিনি আর কেউ না সকলের প্রিয় কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি সুশান্তের মৃত্যু নিয়ে বড় বিতর্কে জড়িয়ে পড়েছিলেন এই অভিনেত্রী। বলিউড ইন্ডাস্ট্রি বিরুদ্ধে মুখ খোলার জন্য তাকে দিতে হয়েছিল বড়োসড়ো মূল্য। তার মানালিতে থাকাকালীন মুম্বাইতে তার অফিস ভেঙেচুরে দিয়েছিল মুম্বাই পৌরসভা। তবে এরপরেও বিন্দুমাত্র ভয় পাননি এই অভিনেত্রী।

সম্প্রতি কৃষকদের নিয়ে আরো একবার বিতর্কিত মন্তব্য করে বিপদের মুখে পড়ে গেলেন এই অভিনেত্রী। কৃষকদের সন্ত্রাসবাদি আখ্যা দিতে গিয়ে তার বিরুদ্ধে কেস করে দেন শিবসেনা। চলতি বছরে তাই বিতরক এর মধ্যে দিয়েই দিন কেটে যাচ্ছে কঙ্গনা রানাওয়াত এর।

ইতিমধ্যেই সম্প্রতি বিতর্কিত অভিনেত্রী তার টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন। এই ভিডিওটিতে দেখা যায় তার পরিবারের কোনো একজন সদস্যের বিয়ে হচ্ছে। বিবাহের পূর্বে গায়ে হলুদ নামক আচার-অনুষ্ঠান পালন করতে দেখা যাচ্ছে কঙ্গনা এবং তার দিদি রঙ্গলি কে।

এই ভিডিও সম্ভবত তার খুবই নিকট কোন আত্মীয়র বিবাহের ভিডিও। বিবাহের উপস্থিত থাকা কালিন কঙ্গনাকে দেখতে লাগছিল অসামান্যা। তিনি একটি হালকা রঙের শাড়ি এবং ভারী গয়না পরে বিয়েতে উপস্থিত ছিলেন। তার বোন রঙ্গোলী কে দেখা যায় একটি নীল রঙের বেনারসি পড়ে থাকতে।

প্রসঙ্গত উল্লেখ্য, ইতিমধ্যেই শুরু হয়ে গেছে কঙ্কনার আগামী ছবির কাজ। রাজনীতিবিদ জয়ললিতার জীবন কাহিনীর আদলে তৈরি হচ্ছে নতুন সিনেমা। সেখানে জয়ললিতার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে কঙ্কনাকে। ইতিমধ্যেই শুটিংয়ের ফাঁকে একটি ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে।