সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বিখ্যাত টিভি সঞ্চালক রোহিত সরদনা

15
সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বিখ্যাত টিভি সঞ্চালক রোহিত সরদনা

বিগত প্রায় এক বছরেরও কিছু বেশি সময় ধরে দেশে আক্রমণ চালাচ্ছে করোনা। করোনার দ্বিতীয় ঢেউয়ে সর্বাধিক ক্ষতিগ্রস্ত হয়েছে ভারত বর্ষ। এই মুহূর্তে চরম স্বাস্থ্য সংকটে ভুগছে ভারত। দেশের প্রতিটি প্রান্তের হাসপাতালগুলিতে বেডের অভাব অক্সিজেনের আকাল দেখা দিয়েছে। এই পরিস্থিতিতে জার্মানি, ফ্রান্স, ব্রিটেন, আমেরিকা, বাংলাদেশ, রাশিয়া, জাপান সহ একাধিক দেশ একযোগে ভারতের পাশে থেকে ভারতকে সহায়তা করার চেষ্টা চালাচ্ছে।

তবুও ভারতের দুর্গতি দূর হচ্ছে কই? করোনার বলি হয়ে চলেছেন একের পর এক মানুষ। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি, কেউই করোনার প্রকোপ থেকে নিজেদের রক্ষা করতে পারছেন না। এমতাবস্থায় ভারতবাসীর জন্য আর একটি দুঃসংবাদ অপেক্ষা করে ছিল। সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বিখ্যাত সঞ্চালক তথা টিভি জার্নালিস্ট রোহিত সরদনা।

বিশিষ্ট সংবাদমাধ্যম জি নিউজের সঙ্গে দীর্ঘদিন কাজ করার পর “আজতক” সংবাদমাধ্যমের সঙ্গে যুক্ত ছিলেন রোহিত সরদনা। রোহিতের লাইভ টক শো’য়ের টিআরপি সর্বদা উচ্চ স্থানে অবস্থান করে। সমগ্র দেশের জনপ্রিয় জার্নালিস্ট হলেন রোহিত। সেই রোহিত সম্প্রতি করোনার কাছে হার মেনে গেলেন। করোনা সংক্রমিত হয়ে থেমে গেল তার হৃদস্পন্দন।

করোনা সংক্রমিত হয়ে বিগত ১৯ দিন ধরে অসুস্থ ছিলেন দেশের এই বিখ্যাত জার্নালিস্ট। এতদিন করোনার সঙ্গে লড়াই করার পর তিনি শেষমেশ জীবনের কাছে পরাজয় স্বীকার করে নিলেন। ভারতও এক বিখ্যাত জার্নালিস্টকে হারালো। করোনার মৃত্যু মিছিলের অংশীদার হলেন রোহিত সরদনা।