সম্প্রতি ব্লাউজ হীন শাড়ি পরা ছবিতে সোশ্যাল মিডিয়া মাতালেন বাংলাদেশের নায়িকা মিথিলা

14
সম্প্রতি ব্লাউজ হীন শাড়ি পরা ছবিতে সোশ্যাল মিডিয়া মাতালেন বাংলাদেশের নায়িকা মিথিলা

মিথিলা, নামটা সঙ্গে যদি পরিচিত না হয়ে থাকেন তাহলে জানিয়ে দি যে, আমাদের সকলের প্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের অর্ধাঙ্গিনী তিনি। সুদূর বাংলাদেশের খুব পরিচিত নায়িকা হলেন মিথিলা। ২০১৯ সালের ৬ ডিসেম্বর ভারতের চলচ্চিত্র নির্মাতা সুজিত মুখার্জি কে বিয়ে করেছিলেন মিথিলা। বিয়ে করার কিছুদিন পর সৃজিত-মিথিলা চলে যান বাংলাদেশ। এরপর চলচ্চিত্রের জন্য সৃজিত ফিরে আসলেও মিথিলা সেখানে নিজের কাজের জন্য আটকে যান। তারপরেই শুরু হয়ে যায় লকডাউন। একে অপরের সঙ্গে দীর্ঘদিন হয়ে যায় বিচ্ছেদ।

এই পরিস্থিতিতে মিথিলা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলেছিলেন যে, বিয়ের পর আমার প্রথম জন্মদিন একসাথে কাটাতে পারলাম না। এরপর সবকিছু ঠিক হয়ে যাবে সৃজিত মুখোপাধ্যায় আর দেরি করেননি। তাড়াতাড়ি চলে যান তার স্ত্রীকে আনতে। সেই আনন্দের খবর তারা স্বীকার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে।

অন্যান্য অভিনেত্রী দের মত মিথিলা সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ। এর আগে তার অনেক ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। তবে সম্প্রতি তার একটি ব্লাউজ হীন শাড়ি পরা ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ঘোরাফেরা করছে। এই black-and-white ছবিতে তাকে দেখতে লাগছিল একেবারে পুরনো দিনের নায়িকাদের মত। তাকে এতটাই সুন্দর দেখতে লাগছিল যে, তার থেকে চোখ ফেরানো যাচ্ছিল না।

তিনি ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জীবনানন্দ দাশের একটি কবিতার লাইন ক্যাপশন লিখেছেন। তিনি লিখেছেন যে
সব পাখি ঘরে আসে,
সব নদী
ফুরায় এ জীবনের সব লেনদেন
থাকে শুধু অন্ধকার
মুখোমুখি বসিবার বনলতা সেন
জীবনানন্দ দাশ।