সম্প্রতি ব্লু ডেনিম জিন্স হট পোশাকে মোহময়ী রুপে ধরা দিলেন অভিনেত্রী উষসী রায়

23
সম্প্রতি ব্লু ডেনিম জিন্স হট পোশাকে মোহময়ী রুপে ধরা দিলেন অভিনেত্রী উষসী রায়

জি বাংলার বকুল কথা ধারাবাহিক এর মাধ্যম দিয়ে আমরা চিনেছি উষসী রায় কে। একেবারে অন্যরকম একটি টম বয়ের চরিত্রে অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। খুব অল্প সময় নিজের অভিনয় দক্ষতায় দ্বারা সকলকে মুগ্ধ করে রেখেছিলেন এই নায়িকা। প্রথম যে চরিত্রে অভিনয় করেছিলেন সেখানে আলাদা করে মানুষকে আকৃষ্ট করার মতো কোন জায়গা ছিল না তার।

বকুল কথায় দুর্দান্ত অভিনয় করার পর জি বাংলায় আবার আরো একবার কাদম্বিনী ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে সেই ধারাবাহিক বেশিদিন চলেনি। তবে সামান্য কিছু দিনের মধ্যেই আরো একবার নিজের অভিনয় দক্ষতা দ্বারা সকলের মনে জায়গা করেছিলেন তিনি।

ব্যক্তিগত জীবনে কলকাতার আশুতোষ কলেজের ইতিহাসের ছাত্রী ছিলেন উষসী। পড়াশোনার পাশাপাশি অভিনয় জগতে সমানভাবে পারদর্শি তিনি। বহুবার বহু বিজ্ঞাপনেও কাজ করতে দেখা যায় তাকে। সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ থাকতে পছন্দ করেন তিনি। মাঝে মাঝে তাকে দেখা যায় বিভিন্ন ফটোশুট করতে। প্রাচ্য এবং পাশ্চাত্য দু’রকম ফটোশুট করেই সকলকে মুগ্ধ করেন তিনি। সম্প্রতি একটি ফটোশুটের মাধ্যমেই সকলকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি পশ্চিমি পোশাক পরে ছবি তোলেন এই নায়িকা।

সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝে এরকম রিল ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সম্প্রতি যে লুক নিয়ে তিনি সকলের সামনে এসেছেন সেখানে দেখা যাচ্ছে, ব্লু ডেনিম জিন্স এবং রামধনুর রং এর টপ পড়ে এবং নুড মেকআপ করে সোশ্যাল মিডিয়ায় আগুন লাগানোর জন্য এসেছিলেন তিনি। ছবিতে তার অন্তর্বাস একেবারেই স্পষ্ট দেখা যাচ্ছে। এইরকম একটি ছবি তার থেকে মানুষ আশা করে না, কিন্তু দেখে খুব একটা মন্দ লাগেনি যে তা কমেন্ট দেখলেই বোঝা যায়। সকলেই নিজেদের ভালোবাসা প্রকাশ করেছেন কমেন্টের মাধ্যমে। এই রকম আরো অনেক ছবি দেখতে চান তারা এই আকাঙ্খাই করেছেন নেটিজেনরা।