সম্প্রতি ব্যক্তিগত জীবন এবং ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

30
সম্প্রতি ব্যক্তিগত জীবন এবং ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বিগত কয়েক মাস ধরেই বিতর্কের শীর্ষে অবস্থান করছেন। তার ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে তিনি সোশ্যাল মিডিয়ায় নেট নাগরিকদের ট্রোল এবং মিমের নিশানায় রয়েছেন। তাকে ঘিরে বহু রটনা রটছে। তার কতটুকু সত্যিই কিংবা কতটুকু মিথ্যে, সেই নিয়ে এপর্যন্ত অভিনেত্রী টু শব্দটিও করেননি। তবে এতদিনে জনৈক সংবাদমাধ্যম ক্যালকাটা টাইমসের কাছে তিনি তার ব্যক্তিগত জীবন এবং ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে বেশকিছু কথা জানালেন অভিনেত্রী।

অভিনেত্রী জানিয়েছেন বর্তমানে তিনি শুধু তার নিজের পরিবার এবং কাজের উপরেই সম্পূর্ণ লক্ষ্য রাখছেন। তিনি জানিয়েছেন তার ছেলে অভিমুন্য সম্প্রতি ICSE পরীক্ষায় দারুন নম্বর নিয়ে পাস করেছেন। সেই নিয়ে ভীষণ উচ্ছ্বসিত অভিনেত্রী। সামনেই ছেলের জন্মদিন। ছেলের জন্মদিনে তাকে বড় কোনও উপহার দেওয়ার পরিকল্পনা রয়েছে তার। শ্রাবন্তী আরো জানিয়েছেন, তার ছেলে অভিমুন্য ১২ ক্লাসের পর এবার ফিল্ম নিয়ে পড়াশোনা করতে চায়।

অভিমুন্য ইতিমধ্যেই একটি স্ক্রিপ্ট লিখে ফেলেছে। শ্রাবন্তী ছেলেকে বলে রেখেছেন, ছেলের প্রথম ছবিতে তিনি অভিনয় করবেন। একই সঙ্গে তিনি জানিয়েছেন আগামী দিনে তিনিও ছবির পরিচালনা করতে চান। অভিনেত্রী এই মুহূর্তে কাজের জগতে ফিরতে চান। একটানা বহুদিন বাড়িতে বসে থেকে তিনি হাঁপিয়ে উঠেছেন। তিনি আরো জানিয়েছেন আগামী দিনে লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের যৌথ পরিচালনায় খেলাঘর সিনেমার শুটিং শুরু হতে চলেছে। এই ছবিতে তার বিপক্ষে অভিনয় করবেন দেব। আগামী অক্টোবর মাস থেকেই সেই ছবির শুটিং শুরু হবে বলে তিনি জানিয়েছেন।

কথা প্রসঙ্গে তার প্রাক্তন স্বামী রাজীব কুমার বিশ্বাসের কথাও উঠে এসেছে। অভিনেত্রী জানিয়েছেন প্রাক্তন স্বামীর সঙ্গে ব্যক্তিগত জীবনে যা কিছু হয়ে থাক না কেন, পেশাগত জীবনে তিনি তার প্রভাব পড়তে দেবেন না। আগামী দিনে রাজীব কুমার বিশ্বাসের পরিচালনায় কাজের সুযোগ পেলে তিনি নিঃসন্দেহে তা করবেন বলে জানিয়েছেন। তার তৃতীয় স্বামী রোশন সিং তাকে আবার ফিরে পেতে চাইছেন। তবে অভিনেত্রী কিন্তু আর পুরনো সংসারে ফিরতে চান না। তিনি তা সাফ জানিয়ে দিয়েছেন।