সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী নুসরাত জাহান যা দেখে সকলেই অভিভূত

8
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী নুসরাত জাহান যা দেখে সকলেই অভিভূত

তৃণমূল সংসদ এবং অভিনেত্রী নুসরাত জাহান আমরা সকলেই চিনি। দুর্দান্ত অভিনয় করার পাশাপাশি তিনি একজন দক্ষ সংসদ হিসেবেই বারবার নিজেকে প্রমাণ করেছেন সকলের সামনে। সম্প্রতি ভারত থেকে টিকটক ব্যান হয়ে যাবার পর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করে কিছু কথা বলেছিলেন, যার জেরে সোশ্যাল মিডিয়া জুড়ে থাকে উপহাস করতে শুরু করেছিল নেটিজেনরা। সম্প্রতি আরও একবার কেন্দ্রের সেপ্টেম্বর মাসের পরীক্ষা নেওয়ার সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হয়েছিলেন এই অভিনেত্রী।

তবে রাজনৈতিক চিন্তাধারা থেকে সরিয়ে রাখলে অভিনয় জগতে নিজের যোগ্যতা প্রমাণ করেছেন এই অভিনেত্রী। লকডাউনের প্রথম সময় থেকেই তিনি এবং অভিনেত্রী মিমি চক্রবর্তী ইনস্টাগ্রামে ফটো আপলোড করে নিজেদের ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করে চলেছেন। যেহেতু টানা কয়েক মাস সমস্ত সিনেমার কাজ বন্ধ ছিল, একমাত্র ইনস্টাগ্রামে তারা নিজের ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করেছেন অভিনেত্রী নুসরাত জাহান।

সম্প্রতি তিনি আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যা ঝড়ের গতিতে শেয়ার হয়েছে নেটিজেনদের দ্বারা। এই ছবিটিতে নুসরাত জাহানকে দেখা যাচ্ছে একটি কালো ব্লাউজের সঙ্গে একটি হলুদ শিফন শাড়ি পরে ছবি তুলতে। ছবিটিতে এককথায় অনবদ্য লাগছে অভিনেত্রীকে। তিনি ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে ক্যাপশন লিখেছেন যে,”আই এম নট দিস হেয়ার, আই এম নট দিস স্কিন, আই এম দ্যা সোল হু লিভ উইথ ইন” যারা অন্তর্নিহিত মানে হল, আমার বাইরের সৌন্দর্য দিয়ে আমাকে বিচার করা উচিত নয়, আমার ভিতর সৌন্দর্যই আমার পরিচয়।

সোশ্যাল মিডিয়াতে এই পোস্ট শেয়ার হতেই নুসরাতের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তাঁর ভক্তরা। বরাবরের মতো এবারেও নুসরাতের সৌন্দর্য নিয়ে সকলেই অভিভূত। এরপর তারা আরো এরকম ভিডিও দেখতে চান বলেই কমেন্ট বক্সে জানিয়েছেন। তারা আরও জানিয়েছেন যে, অভিনেত্রীর সমস্ত ভিডিও খুব সুন্দর হয়। তাই সেগুলো দেখতে খুবই ভালো লাগে।