সম্প্রতি শৌচালয় ব্যবহার করতে গিয়ে সাপের কামড় খেলেন এক মহিলা

18
সম্প্রতি শৌচালয় ব্যবহার করতে গিয়ে সাপের কামড় খেলেন এক মহিলা

সম্প্রতি শৌচালয় ব্যবহার করতে গিয়ে সাপের কামড় খেলেন এক মহিলা। সাপটি তার নিম্নাঙ্গে এবং পায়ের আঙ্গুলে কামড় বসায়। যার জেরে মহিলার পায়ের একটি আঙ্গুল বাদ গেছে। ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডের বাসিন্দা এক মহিলার সঙ্গে। ওই মহিলার কাছ থেকে জানা গেল, টয়লেট ব্যবহার করার জন্য তিনি যখন কমোডে বসে ছিলেন তখনই ওই বিশাল সাপটি তার যৌনাঙ্গে কামড় দেয়।

থাইল্যান্ডের সুমত প্রকারণ এলাকার বাসিন্দা ওই মহিলার নাম বুনসঙ্গ এলাকাইব। বয়স ৫৪ বছর। সাপে কামড় দেওয়ার পর তার নিম্নাঙ্গ থেকে অঝোর ধারায় রক্ত বইতে থাকে। ভয় পেয়ে তিনি সাহায্যের জন্য আর্তনাদ করতে থাকেন। সেই সময়ে সাপটি তার পায়ের আঙ্গুলে দ্বিতীয় কামড় বসায়। তিনি কোন রকমে টয়লেটের বাইরে বেরিয়ে আসে সমর্থ হলে তার স্বামী সাপটিকে আটকাবার জন্য টয়লেটের দরজা বন্ধ করে দেন।

এরপর তারা বন দপ্তরের কর্মীদের খবর পাঠান। তারা এসে সাপটিকে উদ্ধার করে নিয়ে গেছেন বলে জানা গেছে। সাপের উচ্চতা ছিল প্রায় সাত ফুট। তবে এই প্রজাতির সাপের বিষ থেকে না বলে জোর বেঁচে গিয়েছেন বুনসঙ্গ এলাকাইব। মহিলাকে প্রথমে ফাস্ট এইড দিয়ে তারপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। টয়লেট ব্যবহার করার সময় সাপটিকে তিনি দেখতে পান নি বলেই জানিয়েছেন।

উল্লেখ্য, এই ধরনের ঘটনা নতুন নয়। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় কমোড, জলের পাইপ লাইন থেকে এই ধরনের বড় বড় সাপ নির্গত হওয়ার ঘটনা প্রকাশ্যে আসে। কিছুদিন আগেও শৌচালয় ব্যবহার করা কালীন থাইল্যান্ডেরই অপর এক যুবকের যৌনাঙ্গে কামড় দেয় প্রায় চার ফুটের একটি সাপ। তাই কমোড ব্যবহার করার আগে অবশ্যই চারপাশ ভালো করে খতিয়ে দেখে নেওয়া দরকার। নতুবা ঘটতে পারে সমূহ বিপদ।