সম্প্রতি ক্যাটরিনা কাইফের একটি নতুন নাচের ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

7
সম্প্রতি ক্যাটরিনা কাইফের একটি নতুন নাচের ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়ায় এবার ভাইরাল হলো ক্যাটরিনা কাইফের নতুন নাচের ভিডিও। ক্যাটরিনা কাইফের নাচ সাধারণভাবেই সবাইকে মাতিয়ে রাখে কারণ তার নাচে থাকে এক অসাধারণ ভঙ্গি যা খুব সহজেই সকলে আকর্ষিত হয়।

জাব তাক হে জান, ধুম-থ্রি, সিং ইস কিং, সহ প্রভৃতি সিনেমার তার নাচের প্রতিভা সহজেই বোঝা গেছে। তবে অনেক দিন পর তাকে আবার দেখা যাবে নতুন ছবিতে। তিনি ২০১৯ সালে শেষ ছবি করেছিলেন আলী আব্বাস জাফরের এবং সেখানে তার সঙ্গে করেছিলেন সালমান খান এবং দিশা পাটানি।

একদিকে যেমন তার অসাধারণ রূপ সকলকে আকর্ষণ করে তেমনি তার হাসি। সবসময় তাকে প্রাণোচ্ছল এবং হাসিখুশি রূপেই আমরা দেখে থাকি টিভির পর্দায়। সাধারণভাবে বহুদিন পর তাকে আবার নাচের রূপে দেখা যাচ্ছে এবং যেই নাচ সকলেরই মন কেরেছে।

তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তিনি তার নাচের একটি ভিডিও শেয়ার করেছেন এবং যেটি প্রকাশ্যে আসার সাথে সাথেই ভীষণভাবে ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে তাকে কালো রঙের পোশাকে এবং তার অসাধারন নাচের ভঙ্গি যা তার ফ্যানদের একেবারেই বেহুশ করে দিতে পারে।

আপাতত জানা গেছে চলতি বছরে দীপাবলির সময় মুক্তি পেতে চলেছে তবে সেই বিষয়ে এখনো কোনো রকম বিজ্ঞাপন জারি করা হয়নি। এই ছবিটি পরিচালনা করছে রোহিত শেট্টি। অক্ষয় কুমার রয়েছেন এই ছবিতে। সুতরাং এতদিন পর আবার তাকে নাচের আদলে ফিরতে দেখে তার ফ্যানেরা সত্যি উচ্ছ্বাসিত।