সম্প্রতি আকাশে দেখা গেল রহস্যময় ইউএফও, যা নিয়ে শুরু হল জল্পনা

7
সম্প্রতি আকাশে দেখা গেল রহস্যময় ইউএফও, যা নিয়ে শুরু হল জল্পনা

ইউএফও আসলে কি? এই নিয়ে সব বৈঠকেই সন্ধ্যার চর্চা হয়, কিন্তু এর কেউ ঠিক উত্তর দিতে পারল না। সেই বঙ্কুবাবু থেকে শুরু করে এখনকার সব বিশেষজ্ঞরা, কেউ জানে এর সঠিক উত্তর। অনেকে মনে করে এর মধ্যে ভীন গ্রহ থেকে এলিয়েন আসে, কিন্তু এখনও সব জল্পনাই।

তো এইসবের মাঝেই একটি ভিডিও সব কিছু উস্কে দিল, সেই ভিডিওতে দেখা যাচ্ছে একটি আলোর গোলক সমুদ্রের ওপরে জ্বলছে। আর তা ১ বা ২ সেকেন্ডের জন্য নয়, অনেক্ষণ ধরেই তা জ্বলছে। এক ব্যাক্তি ৩০ সেকেন্ডের এই ভিডিও আপলোড করেছে, আর তা মানুষের চোখে পরতেই মূহুর্তেই ভাইরাল হয়ে যায়।

এই ভিডিও দেখে অনেকেই অনেক রকম কমেন্ট করেছে, অনেকে বলেছে এটা কিভাবে সম্ভব, অনেকে সড়াসড়ি ফেক বলে অভিহিত করেছে। অনেকে বলেছে এইসব জিনিস সমুদ্র ও তার মধ্যেই লুকিয়ে থাকে বলে জানা যায়।

কিন্তু যে ভিডিওটি আপলোড করেছে তিনি জানায়, আমি একজন প্রাক্তন মেরিন , আর আমি জানি এগুল আসলে কি? তিনি বলেছেন আমরা যখন অনুশীলন করতাম তখন বিমানের পেছনে আগুন জ্বালাতাম, আর তার শক্তি প্রায় এক মিলিওন মোম্বাতির সমান।

তাই দূর থেকে দেখলে সেই আলোকে ধীরে ধীরে ভাসতে দেখা যায়। আসলে সেই আলটি হল বিমানের জ্বালানির আলো। এই কথা শোনার পর সবাইকে অবাক করে দিয়েছে সেই মেরিন।