শীঘ্রই ভারতের বাজারে আসতে চলেছে realme এর নতুন ফাইভ জি ফোন

17
শীঘ্রই ভারতের বাজারে আসতে চলেছে realme এর নতুন ফাইভ জি ফোন

মোবাইলপ্রেমীদের জন্য রয়েছে দারুণ একটা সুখবর। খুব শীঘ্রই ভারতের বাজারে আসতে চলেছে realme এর নতুন ফাইভ জি ফোন। সদ্য ফাইভ জি স্পেক্ট্রাম নিলাম শেষ হয়েছে। এই মাসেই দেশে ৫জি পরিষেবা চালু হয়ে যাবে। একের পর এক মোবাইল সংস্থাগুলো ৫জি স্মার্টফোন লঞ্চ করছে। এবার পালা রিয়েলমির। ১৮ ই আগস্ট থেকে রিয়েল মি 9i5g ফোনটি লঞ্চ হবে।

এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ চিপসেট থাকবে। সেই সঙ্গে ফোনের মধ্যে থাকবে 5000 এম এ এইচ ব্যাটারি। ফোনের ডিসপ্লেতে ৯০ এইচ জেড রিফ্রেশ রেট থাকবে। সঙ্গে ১৮০ এইচ জেড টাচ স্যাম্পলিং রেট থাকবে। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে রিয়েল মি ৯ আই ৫ জি ফোনটি ৮.১ মিলিমিটার পাতলা হবে। ফোনের পেছনে তিনটি ক্যামেরা থাকবে এবং এলইডি ফ্ল্যাশ থাকবে।

১৮ই আগস্ট সকাল ১১ঃ৩০ মিনিটে ফোন লঞ্চ শুরু হবে। এই ফোনটিকে দা ফাইভ জি রকস্টার নাম দিয়েছে রিয়েলমি সংস্থা। ব্ল্যাক এবং গোল্ড কালারের ফোনটিকে পাওয়া যাবে। এ বছরে জানুয়ারিতে ভারতে লঞ্চ হয়েছিল realme 9i। এবার এই ফোনের 5g মডেল লঞ্চ হতে চলেছে। এর মধ্যে ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ছিল। কোম্পানির তরফ থেকে নতুন ফাইভ-জি মডেলের ফোনের ফিচারসহ ভিডিও আপলোড করা হয়েছে। রইল সেই ভিডিও।