নকল বন্দুক থেকে চলল আসল গুলি, শুটিং চলাকালীন সিনেমাসেটে রক্তারক্তি কাণ্ড

10
নকল বন্দুক থেকে চলল আসল গুলি, শুটিং চলাকালীন সিনেমাসেটে রক্তারক্তি কাণ্ড

এই সিনেমার সেটে হয়ে গেল রক্তারক্তি কাণ্ড, নকল বন্দুক থেকে বেরিয়ে এলো আসল গুলি। ওয়ান্স আপন এ টাইম ইন হলিউড সিনেমার শুটিংয়ের সময় খেলনা বন্দুক থেকে বেরিয়ে এলো আসল গুলি। অভিনেতার খেলনা বন্দুক থেকেই এই বিপদ ঘটেছে। বন্দুক থেকে বেরোনো গুলিতে জখম হয়েছেন পরিচালক এবং মৃত্যু হয়েছে এক চিত্রগ্রাহকের।

এইরকম একটি ঘটনায় হলিউডে শোকের ছায়া নেমে এসেছে। আর ঘটনা যে বাস্তবে ঘটতে পারে সে ব্যাপারে একটু কল্পনা করতে পারেননি বর্ষীয়ান অভিনেতা অ্যালেক বাল্ডউইন। এই ঘটনাকে কেন্দ্র করে সান্টা ফে কাউন্টির শরীফ জানান, “এই ঘটনায় ছবির পরিচালক জুয়েল সুজা এবং সিনেমাটোগ্রাফার হারিয়ানা চান্সই গুলিবিদ্ধ হন। বৃহস্পতিবার পরিচালককে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অন্যদিকে হাচিন্সকে নিউ মেক্সিকোর একটি হাসপাতালে নিয়ে যাওয়ার পরে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন” ।

এই রকম একটি মর্মান্তিক ঘটনার জন্য শুটিংয়ের কাজ বন্ধ রয়েছে। অভিনেতা বাল্ডউইনের প্রধান এ ব্যাপারে জানান যে, সান্টা ফে মরুভূমিতে এই ছবিটির শ্যুটিং চলছিল এই এই ছবির প্রযোজক ছিলেন অভিনেতা নিজে। শুটিং চলাকালীন হঠাতই নকল বন্ধুর থেকে বেরিয়ে আসে আসল গুলি। হাচিন্সের এরকম মর্মান্তিক মৃত্যুর জন্য হলিউডের বড় বড় কলাকুশলীরা শোকে ভেঙে পড়েছেন। অল্প বয়সেই এই ধরনের একটি প্রতিভা যেভাবে হলিউড থেকে হারিয়ে যাবে তা তারা কখনোই কল্পনা করতে পারেননি।