ভাদু শেখ হত্যাকান্ডে গ্রেপ্তার আসল মাস্টারমাইন্ড

7
ভাদু শেখ হত্যাকান্ডে গ্রেপ্তার আসল মাস্টারমাইন্ড

এবার ভাদু শেখ হত্যাকান্ডের আসল মাস্টারমাইন্ডকে হাতে নাতে পাকরাও করা হল। মূল অভিযুক্ত ফয়জুল খান ওরফে পলাশ। সিবি আই তাকে হাতে নাতে পাকরাও করেছে। এই তদন্ত সিবি আই এর হাতে ছিল, তারা বহু দিন থেকেই তদন্ত চালাচ্ছিল, আজ বুধবার রামপুরহাট আদালতে তোলা হবে পলাশকে। প্রাথমিক ভাবে তদন্ত করে যে তথ্য পাওয়া গেছে, ভাদু শেখের হত্যাকান্ডের আসল মাস্টারমাইন্ড ছিল পলাশ।

তার হদিশ পাওয়ার জন্য সিবি আই সিম কার্ড সাথে মোবাইল ট্র্যাক পর্যন্ত করে। কিন্তু সেখানেও কাজের কাজ হয় নি, তবে টাওয়ার লোকেশন থেকেই তার খোজ পাওয়া যায়। সোনা শেখকে আগেই গ্রেফতার করেছিল সিবি আই, বীরভূম থেকে গ্রেফতার করা হয় তাকে। গত ২১ মার্চের ঘটনা সবারই জানা, ভাদু শেখকে লক্ষ করে বোমা ছোড়া হয় আর তারপরেই তার মৃত্যু হয়। আর তারপরেই ভাদু শেখের অনুগামীরা সোনা শেখের বাড়ি ভাঙচুর করে।

আর তারপরেই বগটুই এর বাড়ি গুলোতে একের পর এক আগুন জ্বালিয়ে দেওয়া হয়। এই মামলা কলকাতা হাইকোর্টে উঠেছে, একাধিক বার জনস্বার্থ মামলা হয়। আর তারপরেই এই মামলার দায়িত্ব দেওয়া হয় সিবি আই কে। তারা দীর্ঘ দিন ধরে এই তদন্ত চালায়, আর তাদের হাত থেকে এতদিন পলাশ পালিয়ে বেড়ালেও, এবার তাকে হাতেনাতে ধরে তারা। গতকাল মঙ্গলবার পলাশকে গ্রেফতার করা হয়, এখন সিবি আই এর পরিকল্পনা তাকে জেরা করে বগটুই কান্ডের একাধিক রহস্যের জাল উন্মোচন করা হবে।