পরিস্থিতি যেমনই হোক মোকাবিলা করতে প্রস্তুত! জানালেন ববিতা

8
পরিস্থিতি যেমনই হোক মোকাবিলা করতে প্রস্তুত! জানালেন ববিতা

দুর্নীতির বিরুদ্ধে লড়াই করে নিজের অধিকার ছিনিয়ে নিয়েছেন ববিতা সরকার। এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় রুখে দাঁড়ানোর জন্য আজ তার নাম কার্যত সকলের মুখে মুখে ফিরছে। মন্ত্রীকন্যা পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারীর চাকরিটি পেয়েছেন তিনি। এবার থেকে তাকে সেই স্কুলে চাকরি করতে যেতে হবে।

মেখলিগঞ্জে অবস্থিত সেই স্কুলটিতেই এতদিন ববিতার জায়গায় দুর্নীতির আশ্রয় নিয়ে শিক্ষকতা করে এসেছেন অঙ্কিতা। হাইকোর্টের নির্দেশে তার চাকরি গিয়েছে। দুর্নীতি দমন করে হাইকোর্ট ববিতাকে তার যোগ্যতা অনুযায়ী চাকরিতে মনোনীত করেছে। এই সম্পর্কে ববিতা জানিয়েছেন তার সঙ্গে মন্ত্রীকন্যার কোনো পারস্পরিক শত্রুতা নেই।

ববিতার কথায় তিনি দুর্নীতি চক্রের বিরুদ্ধে লড়াই করে নিজের অধিকার পেয়েছেন। তবে তার লড়াই এখনো শেষ হয়নি। নিজের বাড়ি থেকে প্রায় 100 কিলোমিটার দূরে মেখলিগঞ্জের ওই স্কুলে তাকে চাকরি করতে যেতে হবে। বাড়িতে রয়েছে তার চার বছর এবং 8 বছরের দুটো ছেলে।

এতদিন পর দুর্নীতি মুক্ত হয়ে চাকরি পেয়েছেন ববিতা। তবে তিনি মনে করছেন তার লড়াই আবার নতুনভাবে শুরু হলো। ওই জায়গায় চাকরি করতে যেতে তার কি এতটুকুও ভয় করছে না? পরিস্থিতি যেমনই হোক না কেন তিনি মোকাবিলা করতে প্রস্তুত। এমনটাই জানিয়েছেন ববিতা।