শোভনের সঙ্গে দেখা করতে পারবেন না রত্না! হাসপাতাল কর্তৃপক্ষকে চিঠি দিলেন শোভনের আইনজীবী

10
শোভনের সঙ্গে দেখা করতে পারবেন না রত্না! হাসপাতাল কর্তৃপক্ষকে চিঠি দিলেন শোভনের আইনজীবী

ফের উত্তেজনার পারদ চড়ছে, একদিকে রাজনৈতিক তরজা, অন্যদিকে করোনার প্রকোপ আর অন্যদিকে শোভন-বৈশাখী রত্নার ত্রিকোণ সম্পর্কের টানাপোড়েন।

সম্প্রতি আমরা জানি যে, নারদ কান্ডে চার হেভিওয়েট মন্ত্রী কে গ্রেফতার করেছে সিবিআই, তারমধ্যে শোভন চট্টোপাধ্যায় এরও নাম রয়েছে। তবে সিবিআই তাকে গ্রেপ্তার করে আনার পর থেকে তিনি শারীরিক অসুস্থতার কারণে এস এস কে এম হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে শোভন চট্টোপাধ্যায়ের আইনজীবী হাসপাতাল কর্তৃপক্ষের চিঠি দিয়ে লিখেছেন, যাতে কোনোভাবেই রত্না দেবী ও তার ছেলে মেয়েরা শোভন চট্টোপাধ্যায়ের এর সঙ্গে দেখা করতে না পারেন।

এমনকি তাদের হসপিটালে যাতে ঢুকতে দেওয়া না হয় কারণ বর্তমানে শোভন চট্টোপাধ্যায় ও রত্না চট্টোপাধ্যায় বিবাহবিচ্ছেদের মামলা চলছে। তাদের এখনো কোনো সমাধান হয়নি, তাই এ অবস্থায় তাদের দেখা করা ঠিক নয়। এমনকি আইনজীবী আরো বলেন যে, এই অবস্থায় তার ছেলে মেয়েরা এবং রত্না হসপিটালে ঝামেলা অশান্তি করতে পারেন এবং তার ফলে শোভন বাবুর স্বাস্থ্যহানি ঘটতে পারে। কিন্তু এদিন রত্না চট্টোপাধ্যায় ডিজিটাল কে জানান যে, তিনিও চিঠি লিখবেন এসএসকেএম হসপিটাল এর সুপারকে, যাতে বৈশাখী দেবীকে কখনোই হসপিটালের ঢুকতে দেওয়া না হয়।

কারণ তিনি তার পরিবারের কেউ নন পরিবারের কেউ যদি শোভন বাবুর সাথে দেখা করতে না পারেন তা হলে উনি পারবেন কেন? শুধুমাত্র বান্ধবী বলে ? বৈশাখী হসপিটালে এলে সেটা নোংরামি বোঝায়। শোভন বাবুর মাথার ঠিক নেই এখন। এই নিয়েই জোর তরজা শুরু হয়েছে, যার জল কোথায় গিয়ে গড়াবে তার সময়ের অপেক্ষা মাত্র। সবসময়ই সময় উত্তর দেবে, সব মিলিয়ে এই তীব্র গরমে এত উত্তেজনা প্রবণ খবরে মুখরিত সোশ্যাল মিডিয়া।