অন্তর্বাস পড়ে সুইমিংপুলে জলকেলি করতে ব্যস্ত রাসমনির নাতবউ প্রসন্ন

15
অন্তর্বাস পড়ে সুইমিংপুলে জলকেলি করতে ব্যস্ত রাসমনির নাতবউ প্রসন্ন

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক রানী রাসমনির অন্যতম প্রিয় চরিত্র রাসমনির নাতবউ প্রসন্ন। প্রথমে মডেলিং থেকে তিনি তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন। আস্তে আস্তে পদার্পণ করেছিলেন শুভদৃষ্টি ধারাবাহিকের মাধ্যম দিয়ে। তারপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি।

একদিকে রানী রাসমনির শান্তশিষ্ট গোবেচারা বউ, অন্যদিকে বোঝেনা সে বোঝেনা তে একেবারে অন্যরকম চরিত্রে অভিনয় করেন তিনি। একইসঙ্গে সাবলীলভাবে দুটি ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করা সত্যি প্রশংসার বিষয়। সোমাশ্রী ভট্টাচার্য বর্তমানে টিভি সিরিয়ালের অন্যতম মুখ হিসেবে জনপ্রিয়তা লাভ করেছে।

অভিনয় করার পাশাপাশি টুকটাক ইনস্টাগ্রামেও তিনি একটিভ থাকতে পছন্দ করেন। সম্প্রতি তার হট এবং বোল্ড লুক স্বাভাবিকভাবেই নজর কেড়েছে সকলের। কখনো শুধুমাত্র একটি সাদা শার্ট পড়ে, কখনো বা কালো অন্তর্বাস পড়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

তবে এই সব কিছুর পাশাপাশি নজর কেড়েছে তার একটি সুইমিং পুলে র ছবি। সুইমিংপুলে জলকেলি করার সময় তিনি একটি ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার সাথে সাথে ভাইরাল হয়ে যায়। শান্তশিষ্ট প্রসন্ন র এই রূপ স্বাভাবিকভাবে নজর কেড়েছে সকলের।