এবার এক অন্য নারীর সঙ্গে ছবি শেয়ার করলেন রানবির কাপুর! তবে কি বিচ্ছেদ ঘটল আলিয়ার সঙ্গে?

13
এবার এক অন্য নারীর সঙ্গে ছবি শেয়ার করলেন রানবির কাপুর! তবে কি বিচ্ছেদ ঘটল আলিয়ার সঙ্গে?

বলিউডে কান পাতলে শোনা যায় রণবীর কাপুর এবং আলিয়া ভাটের প্রেমের কাহিনী। আমরা সকলেই জানি যে আলিয়া ভাট এর আগে রানবির কাপুর জড়িয়েছিলেন দীপিকা পাডুকোন এর সঙ্গে। কিন্তু সেই সম্পর্ক বেশি দিন চলেনি। রানবির কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর এতটাই ভেঙে পড়েছিলেন দীপিকা, রীতিমতো ডিপ্রেশনের শিকার হতে হয়েছিল তাকে। এরপর তিনি জড়িয়েছিলেন ক্যাটরিনা কাইফের সঙ্গে। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন গড়ায়নি।

রনবির কাপুর আপাতত রিলেশনশিপে রয়েছেন আলিয়া ভাটের সঙ্গে। বয়সের পার্থক্য টা অনেক হলেও দুজনের বাড়ি থেকে কখনো কোনো আপত্তি করেনি তাদের সম্পর্ক নিয়ে। করণা পরিস্থিতি একটু সামাল হতেনাহতে যেখানে সকলেই বেরিয়ে পড়েছেন ভ্যাকেশনে। সেখানে রানবির কাপুর কি করে পিছিয়ে থাকতে পারেন। তিনিও ভ্যাকেশনের উদ্দেশ্যে বেরিয়ে পড়েছেন বাড়ি থেকে। তবে সঙ্গিনীকে সঙ্গে নেননি তিনি। একাই একটি শান্তির খোঁজে বেরিয়ে পড়েছেন বাইরে। চলতি বছরে এমনিতেই খুবই খারাপ কেটেছে রানবির কাপুর এবং আলিয়া ভাট এর জন্য। একদিকে যেমন ঋষি কাপুর কে হারিয়েছেন রানবির কাপুর, অন্যদিকে জনরোষের সম্মুখীন হতে হয়েছে আলিয়া ভাট কে।

অন্য সময় আলিয়া ভাট কে নিয়ে ছুটি কাটাতে গেলেও এই বছর তার ব্যাতিক্রম হয়েছে। একেবারে একা বেরিয়ে পড়েছেন তিনি।কিন্তু সেখানে গিয়ে তাকে দেখা গেছে অন্য একজন নারীর সঙ্গে। তাহলে কি অচিরেই বিচ্ছেদ ঘটছে আলিয়া ভাটের সঙ্গে। তাহলে কি তাদের বিবাহ সম্পন্ন হবে না? এই সমস্ত প্রশ্নের উত্তর রনবির নিজেই দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। সোশ্যাল মিডিয়াতে তিনি একটি ছবি পোস্ট করেছেন। তারপর থেকেই বাড়ছে জল্পনা।

ছবি প্রকাশে আসার পর অনেকেই প্রশ্ন তুলেছেন যে ইনি কে? তাহলে ইনি কি রানবির কাপুরের নতুন প্রেমিকা? তাহলে কি দীপিকা পাডুকোন এবং ক্যাটরিনা কাইফের মতো আলিয়া ভাট কেউ ছেড়ে দিলেন রানবির কাপুর? আদতে এর কোনটাই নয়। আসলে ছবিতে দেখা যাচ্ছে যে নারীকে তিনি আর কেউ নয় রণবীরের এক ভক্ত। বেড়াতে গিয়ে নিতান্তই ভক্তের অনুরোধে তার সঙ্গে ছবি তুলেছেন রানবির কাপুর।

প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছরের শেষের দিকে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ে হবার কথা ছিল। কিন্তু সমস্ত পরিস্থিতি সামলে উঠে এই বছর হয়তো তাদের বিয়ে হবে না। আগামী বছর ব্রম্ভাস্ত্র রিলিজ হবার পর তারা চিন্তাভাবনা করবেন বিয়ে নিয়ে।