মাথায় লাল ফিতে বেঁধে মায়ের ভজন গাইছেন রানবির, ভিডিও শেয়ার করলেন মা নিতু কাপুর

4
মাথায় লাল ফিতে বেঁধে মায়ের ভজন গাইছেন রানবির, ভিডিও শেয়ার করলেন মা নিতু কাপুর

কাল থেকে শুরু হয়ে গেছে নবরাত্রি। চলতি বছরে বিপর্যয়ের মধ্যেও মানুষ মেতে উঠেছে নিজ নিজ আনন্দে। আমাদের দুর্গাপূজার পাশাপাশি মহারাষ্ট্রের নবরাত্রি সমানভাবে পালিত হয়। সেখানে মা দুর্গার নয়টি অবতার কে নয় দিন ধরে পূজো করা হয়।ইতিমধ্যেই বলিউড তারকারা নিজেদের ভক্তদের নবরাত্রি শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। তাদের মধ্যে অন্যতম হলেন নীতু সিং কাপুর। তিনি তার ভক্তদের শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন।

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, নবরাত্রি শুরুর দিন মাথায় লাল ফিতে বেঁধে মায়ের ভজন গাইছেন রানবির কাপুর। সম্প্রতি এই ভিডিওটিই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের শেয়ার করেছেন নিতু সিং কাপুর। আমরা সকলেই জানি কিছুদিন আগেই আমাদের সকলের প্রিয় অভিনেতা ঋষি কাপুর প্রয়াত হয়েছেন।

নিতু সিং কাপুরের শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, কোন এক স্থানে বহু মানুষের জমায়েত হয়েছে, সেখানে মধ্যমণি হয়ে গান করছেন রানবির কাপুর। কিন্তু এই ভিডিওটি কি সত্যি কোন নবরাত্রির অনুষ্ঠানের? নাকি কোন সিনেমার গান? রণবীর কাপুর কে এর আগে কখনো গাইতে দেখা যায়নি। তাই স্বাভাবিকভাবেই ভক্তদের মধ্যে এই প্রশ্ন উঠে আসছে।

এরপর বোঝা গেল আসল ঘটনাটি। ভিডিওটি আসরে রণবীরের ছবির গান। রকস্টার সিনেমাটি রণবীর কাপুর একজন গায়ক এর ভূমিকায় অভিনয় করেছিলেন। তার গলায় এই গান গেয়েছিলেন মহিত চৌহান। এই ভিডিওটিতে রানবির কাপুর নিজের না গান করলেও বহু মানুষ পছন্দ করেছেন এই ভিডিওটি। রণবীর কাপুরের মা নীতু সিঙ্গাপুর শুধুমাত্র মানুষকে নবরাত্রি শুভেচ্ছা জানানোর জন্য এই গানটি শেয়ার করেছেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নীতু সিং কাপুর জানিয়েছিলেন যে,”রণবীরের গান শেখার খুব ইচ্ছে ছিল। কিন্তু ও কোনো দিন গাইতে পারেনি”।তাই হয়তো এই ভাবে নিজের অসম্পূর্ণ ইচ্ছাকে পূর্ণ করলেন প্রয়াত অভিনেতা ঋষি কাপুর নিতু সিং কাপুর।

View this post on Instagram

Jai mata di 🙏🌸

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on