আলিয়ার পাশে নেই রণবীর,তা নিয়ে নানা প্রশ্ন উঠছে সিনেমা জগতে

5
আলিয়ার পাশে নেই রণবীর,তা নিয়ে নানা প্রশ্ন উঠছে সিনেমা জগতে

অনেকদিন ধরেই রনবীর কাপুর ও আলিয়া ভাটের যে একটি প্রেমের সম্পর্ক রয়েছে তা সবাই জানে। এই বিষয়টি লুকানোর কোনো বিষয়ই নেই। অনেক আওয়ার্ড ফাংশন তাদের একসাথে দেখা যায়। বরাবরই রণবীর আলিয়ার পাশে থেকেছে কিন্তু এই প্রথমবার হয়তো রণবীর আলিয়ার পাশে দাঁড়ালো না। এই নিয়ে প্রশ্ন উঠছে সিনেমা জগতে।

Sadak-2 নিয়ে কথা বলতে গেলে এই সিনেমাটি সুপার ফল্প করেছে। বলিউডে হয়তো এর আগে কোনো সিনেমায় এত খারাপ ভাবে ফ্লপ করেনি। কারণটা আমাদের সকলের কাছেই জানা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পেছনে মহেশ ভাটের যে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে তা নিয়ে কোন সন্দেহ নেই সকলের কাছে। সেই কারণবশত আলিয়াও তার বাবার কারণেই দর্শকদের ক্ষুদ্ধের শিকার হয়েছে। এরজন্য সিনেমাটির এরকম দুরবস্থা।

কিন্তু আলিয়ার এই দুঃসময়ে রানবীর কাপুর আলিয়ার হয়ে একটি কথাও সোশাল মিডিয়ায় শেয়ার করেনি। হয়তো তার পাশে দাঁড়ানো উচিত ছিল বলে অনেকেই মনে করছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে রনবীর কাপুরকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, এই ধারণাটি সম্পূর্ণ ভুল আমি আলিয়ার পাশে রয়েছি। আমি কিছু বলছি না তার কারণ হলো আমি কিছু বললেই হয়তো নেটিজেনরা সুযোগ পেয়ে যাবে ট্রোল করার। তাই সব থেকে ভালো এই বিষয়গুলোকে এড়িয়ে যাওয়াই।