লকডাউনে গরিবদের খাবার দিচ্ছেন রানাঘাটের ভাইরাল গায়িকা রানু মন্ডল

119
লকডাউনে গরিবদের খাবার দিচ্ছেন রানাঘাটের ভাইরাল গায়িকা রানু মন্ডল

অনেক দিন পর খোঁজ পাওয়া গেলো রানাঘাটের রানু মন্ডলকে, এবার তাকে দেখা গেল অন্য ভূমিকায়, লক ডাউনের কারণে তিনিও ঘরবন্দি হয়ে আছেন বিগত কয়েকদিন ধরে। তবে তার আগে থেকেই তিনি প্রচারের আড়ালে ছিলেন, তবে এতদিনে তিনি ফের ধরা দিলেন সকলের সামনে। তবে একদম অন্য ভাবে ধরা দিলেন সকলের সামনে।

রানাঘাটের রেল স্টেশন থেকে তিনি একদম পৌঁছে যান বলিউডে, সংগীত পরিচালক হিমেস রেশমিয়ার সাথে করেছেন কাজ, গেয়েছেন গান। এরপরে গায়ক উদিত নারায়ণের সাথেও ডুয়েট গেয়েছেন তিনি, তবে ইদানিং তিনি সব কিছু থেকে দূরেই আছেন। তবে এবার দেশে করোনা পরিস্থিতিতে তাকে এলাকার দুস্থদের মধ্যে ত্রাণ বিলি করতে দেখা গেলো। তিনি এজ কঠিন সময়ে দুস্থদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

তার এলাকার কয়েকজনের সাথে মিলে গরিবদের হাতে তুলে দিয়েছেন খাবার সামগ্রী। চাল, ডাল , আলু ও অন্যান্য প্রয়োজনীয় জিনিস তুলে দিয়েছেন হাতে, তাকে দেখতে পাওয়া গেলো মানবিক রূপে। নিজের অবস্থার পরিবর্তন ঘটেছে, সোশ্যাল মিডিয়ায় তিনি ভাইরাল হতেই রাতারাতি দেশের বিভিন্ন প্রান্তে পরিচিত লাভ করেছেন। তবে তার মানবিক মুখ দেখে আপ্লুত সকলেই। এই মহামারী করোনার কারণে না খেতে পাওয়া গরিব দুঃখীদের পাশে দাঁড়াতে পেরে তিনি আজ গর্বিত, সকলকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন তিনি।