নীল ছবির তারকা চরিত্রে অভিনয় করতে গিয়ে বিভিন্ন অভিজ্ঞতার কথা তুলে ধরলেন রামাইয়া কৃষ্ণান

72
নীল ছবির তারকা চরিত্রে অভিনয় করতে গিয়ে বিভিন্ন অভিজ্ঞতার কথা তুলে ধরলেন রামাইয়া কৃষ্ণান

তিনি বাহুবলি সিনেমাতে অসাধারণ অভিনয় করে আমাদের মন জয় করে নিয়েছেন। খুব সম্ভবত বাহুবলী সিনেমার আগে তাকে আমরা ভালোভাবে চিনতাম না। কিন্তু রাজ মাতার ভূমিকায় এত সুন্দর তিনি অভিনয় করেছিলেন যে, মুহূর্তে তিনি সকলের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছিলেন। রেকর্ড ভেঙে দিয়েছিল সিনেমা বাহুবলি। রাজমাতার চরিত্রে অভিনয় করেছিলেন রামাইয়া কৃষ্ণান। তিনি ছাড়াও দেবসেনা এবং কট্টপা চরিত্র মানুষের মনে আলাদা জায়গা করে নিয়েছিল।

রাজমাতা শিবগামীনির চরিত্রে অভিনয় করে রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন রামাইয়া কৃষ্ণান। সম্পর্কে বাহুবলির কাকিমা হলেও তিনি তাকে নিজের মায়ের অভাব কোনদিন বুঝতে দেননি একজন দৃঢ় মানসিকতার মানুষের চরিত্র ফুটিয়ে তুলেছিলেন তিনি। একজন রানী হবার সমস্ত গুণ ফুটে উঠেছিল এই চরিত্রের মধ্যে।

তবে এবার রামাইয়া কৃষ্ণান যে চরিত্রে অভিনয় করতে চলেছেন তা আরো বেশি চ্যালেঞ্জিং। আগামী ছবি নিয়ে অভিনেত্রী জানিয়েছেন যে, পর্ন তারকার অভিনয় করাটা তার কাছে একেবারেই সোজা ছিল না। শুধুমাত্র একটি দৃশ্যের জন্য তাকে বহুবার শট দিতে হয়েছে। তবে সৌভাগ্যের বিষয় হলো পরিচালক শেষমেষ সন্তুষ্ট হয়েছেন। চরিত্রটি তার কাছে বেশ চ্যালেঞ্জিং বলেই মনে হয়েছিল।

একজন নীল ছবির তারকা চরিত্রে অভিনয় করতে গিয়ে তিনি জানতে পারলেন, একজন নীল ছবির নায়িকার ব্যক্তিগত জীবন সম্পর্কে বহু অজানা কথা। অভিনেত্রী ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন বিজয় সেতুপতি, সামান্থা ফাহাদ ফাজিল, মিসকিন এর মতো বিখ্যাত অভিনেতা অভিনেত্রীরা। অভিনেত্রীর দীর্ঘ অভিনয় জগতে এই প্রথম তিনি একটি চ্যালেঞ্জিং চরিত্রে করতে চলেছেন। দীর্ঘ ক্যারিয়ারে তিনি তামিল-তেলেগু, মালায়ালাম এবং হিন্দি ছবি মিলিয়ে প্রায় ২০০ টিরও বেশি করে ফেলেছেন। অমিতাভ বচ্চন, এন টি রামা রাও, চিরঞ্জীবী, কামাল হাসান, ধর্মেন্দ্র, রজনীকান্তের মত বহু অভিনেতার সঙ্গে তিনি অভিনয় করেছেন।