সমুদ্রসৈকতে শারীরিক ব্যায়াম করতে ব্যস্ত রাকুল প্রীত, ভাইরাল ছবি

14
সমুদ্রসৈকতে শারীরিক ব্যায়াম করতে ব্যস্ত রাকুল প্রীত, ভাইরাল ছবি

সুশান্তের মৃত্যুর পর থেকে মাদক মামলায় যাদের নাম জড়িয়ে পড়েছিল তাদের মধ্যে অন্যতম ছিলেন রাকুল প্রীত সিং। মাদক মামলায় তার নাম যে ভাবে জড়িয়ে পড়েছিল তাতে তার ক্যারিয়ারে তার ছাপ পড়া সম্ভাবনা ছিল। কিন্তু সেই সমস্ত বাধা বিপত্তি সরিয়ে এখন রাকুল প্রীত সিং আবার নতুন জীবনে ফিরে আসতে চাইছেন।

তিনি নিউ নরমাল লাইফে ফিরে আসার আগে পাড়ি দিয়েছেন মালদ্বীপে শুধুমাত্র একান্ত কিছুটা ছুটি কাটানোর জন্য। যদিও রাকুল প্রীত সিং এর পাশাপাশি আরও অনেকে আছেন যারা নিউ নরমাল লাইফে ফিরে আসার আগে মালদ্বীপ বা দুবাইতে ছুটি কাটাতে গেছেন। সম্প্রতি রাকুল প্রীত সিং তার ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে যে অভিনেত্রী কিছুটা সময় কাটাচ্ছেন মালদ্বীপের সমুদ্রসৈকতে।

চিরকালই নিজেকে ফিট রাখার জন্য যোগ ব্যায়াম করতে পছন্দ করেন রাকুল প্রীত সিং। ছুটি কাটাতে গিয়ে তার অন্যথা তিনি করেননি। তার পোস্ট করা একটি ছবিতে দেখা গেছে যে তিনি সমুদ্রসৈকতে তার শারীরিক ব্যায়াম করতে ব্যস্ত। এছাড়াও বিকিনি পড়ে সমুদ্রসৈকতে বেশ কিছু ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় যা পোস্ট করার সাথে সাথে হয়ে যায় ভাইরাল।

এর আগেও তার সূর্য নমস্কার এর ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে হয়ে যায় ভাইরাল। তার এক একটি ছবিতে প্রায় ৭ মিলিয়নেরও বেশি ফলোয়ার সংখ্যা বেড়ে যায়। মালদ্বীপে ছুটি কাটিয়ে আবারো নিজস্ব জীবনে ফিরে আসার জন্য তোড়জোড় করতে শুরু করেছেন রাকুল প্রীত সিং।