ডান্স শো তে ছিড়ে গেল রাখির ব্লাউজ যা নিয়ে তুমুল শোরগোল! দেখুন ভিডিও

14
ডান্স শো তে ছিড়ে গেল রাখির ব্লাউজ যা নিয়ে তুমুল শোরগোল! দেখুন ভিডিও

যেখানে থাকবেন রাখি, সেখানে বিতর্ক তৈরি হবে না তা কি কখনো হয়। রাখি সাওয়ান্তের অন্য নাম হল বিতর্ক। কখনো স্বয়ংবর সভা করে সকলকে চমকে দিয়েছিলেন তিনি কখনও আবার নিজে থেকেই বলেছিলেন যে তিনি বিয়ে করতে চলেছেন দীপক কালালকে। আবার এই মুহূর্তে যখন আমরা সকলেই জানি যে তিনি বিবাহিত, তখন তার স্বামীকে দেখতে পাওয়া যাচ্ছে না।

বলিউডের এই আইটেম ডান্স এর পুরনো একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, স্বল্প পোশাকে হোলি স্পেশাল একটি অনুষ্ঠানের জন্য নাচ শুরু করেছিলেন রাখি। কিন্তু হঠাৎ করেই তার ব্লাউজ ছিড়ে যায়। তা নিয়ে শুরু হয়ে যায় তুমুল শোরগোল।

ভাইরাল হওয়া ভিডিও তে রাখি কে বলতে শোনা যাচ্ছে যে, এখনো পর্যন্ত একটা ঝটকাও আমি মারলাম না আর দেখুন আমার ব্লাউজ ফেটে গেছে। কি রকম সেলাই করেছে দেখুন। এইরকম একটি উক্তির জন্য রাখির ওয়ারড্রব ম্যাল ফ্যাশন এর জন্য পোশাক তৈরি দায়িত্বে থাকা লোকজন যথেষ্ট ক্ষুব্ধ হয়েছিলেন রাখির ওপর।

রাখি রেগে গিয়ে ক্ষোভ প্রকাশ করে বলেছিলেন যে, সবাই ভাবে শিল্পীরা ম্যাল ফ্যাশনের নামে বিতর্ক তৈরি করতে চায়। কিন্তু বাস্তবটা একেবারেই অন্যরকম হয়। আমি কি নিজের ব্লাউজ নিজে ছিঁড়ে দিতে পারি?

রাখি আরও বলেছিলেন যে, নাচের আগেই যদি ব্লাউজ ছিড়ে যায় তাহলে আপনারা কল্পনা করে দেখুন যে কি ধরনের কাপড় ব্যবহার করা হয়। আমি কি এবার সেফটিপিন লাগিয়ে নাচ করব? তার এই কথা শুনে দ্রুত সেখানে সহকারীরা এগিয়ে আসেন এবং গোলাপি রঙের ওড়না দিয়ে মেরামতের চেষ্টা করেন তার ব্লাউজ।

রাখি খুব ভাল করেই জানেন যে কিভাবে নিজেকে টাইমলাইনে তুলে আনতে হয়। মিকা সিং কে চুম্মন করে বিতর্ক তৈরি করা হোক অথবা বিগ বসের মঞ্চে কেঁদে ভাসানো হোক, তাকে ঘিরে সবসময়ই তৈরি হয় বিতর্ক।