মহাত্মা গান্ধিকে নিয়ে বড়ো মন্ত্যব্য রাখী সাওয়ান্তের

8
মহাত্মা গান্ধিকে নিয়ে বড়ো মন্ত্যব্য রাখী সাওয়ান্তের

বলিউডের রাখী সাওয়ান্ত এই নামটা সকলেই জানেন। কখনো তাঁর বোল্ড অবতার কখনো তাঁর অবাক করা মন্তব্য সব কিছু নিয়েই সব সময় খবরের শিরোনামে থাকে রাখী সাওয়ান্ত। সম্প্রতি বিগ বসে তাঁকে দেখা গিয়েছিল। তাতেও তাঁর কাজ কর্ম নিয়ে প্রশংসা যেমন পায় ট্রোল ও হয় যথেষ্ট। এই সব কিছু মিলিয়েই রাখী বলিউডে তাঁকে এক কোথায় ড্রামা কুইন বলেও ডাকা হয়।
তবে এই ট্রোলিং নিয়ে তিনি মোটেই অত পাত্তা দেন না। তিনি বেশ কয়েকবার বলেন তাঁর কাজ তাঁর আসল পরিচয়। তাঁকে মানুষে তাঁর কাজের জন্যই ভালোবাসে। আলাদা করে বিজ্ঞাপনের দরকার হয়না তাঁর।

তবে সম্প্রতি রাখি সাওয়ান্ত নানা মন্তব্যের মধ্যে একবার নিজেকে মহাত্মা গান্ধির সঙ্গে তুলনা করে ফেলেছিলেন। যা মুহূর্তে ঝড় তোলে সোশ্যাল মিডিয়ার পাতায়। রাখী সাওয়ান্তকে নিয়ে নানা জনের নানা মত।

জানা যায় তিনি একটি মন্তব্যে বলেন, তিনি তাঁর কাজ করে যাচ্ছেন মাত্র। যীশু খ্রীষ্ট ও মহাত্মা গান্ধিকে বহু সমালোচনার মুখে পড়তে হয়েছে অতীতে। কিন্তু তাঁরা এ প্রসঙ্গে কোনও দিনই প্রতিবাদ করেননি। তাঁদের কাজের জন্য মানুষ তাঁদের ভালবেসেছেন।
কিন্তু তাঁর এই কথা নিয়ে অনেক বিদ্রুপ হয়। তিনি কি নিজেকে গান্ধীজি ভাবছেন এই নিয়েও বলতে ছাড়েননি নেটিজেন।
বর্তমানে রাখী সাওয়ান্ত আদিলের সাথে রয়েছেন। তাঁকে কবে বিয়ে করছে জানতে চাইলে জানান যে, আদিল চাইলেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।
এই আদিলকে নিয়েও নানা ভিডিও করেন তিনি। তাঁদের দুষ্টু মিষ্টি প্রেমের রসায়ন সকলেই বেশ পছন্দ করে।