মিকা সিংকে এক সময় চড় মেরেছিলেন রাখি সাওয়ান্ত! এবার জড়িয়ে ধরলেন! দেখুন ভিডিও

20
মিকা সিংকে এক সময় চড় মেরেছিলেন রাখি সাওয়ান্ত! এবার জড়িয়ে ধরলেন! দেখুন ভিডিও

বলিউডের একজন অন্যতম জনপ্রিয় গায়ক হলেন মিকা সিং। তার প্রতিভার কারণেই তিনি সকলের মন জয় করে নিয়েছেন। তাঁর গানের অনেক ফ্যান ও রয়েছে। এই মুহূর্তে বেশ প্রভাবশালী গ্রাহকদের মধ্যে মিকা সিং এর নামটিও আছে। শোনা যাচ্ছে সেই মিকা সিং বিভিন্ন বলিউড গানের রিয়েলিটি শোয়ের যাচ্ছেন।

কখনো সেখানে তিনি বিচারকের আসনে আছেন কখনো বা স্টেজে উঠে গান গেয়ে সবাইকে মাত করছেন। অন্যদিকে অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তিনি কখন কি বলবেন কখন কি করবেন কেউ তা বলতে পারে না। স্বয়ং ভগবান এর ও তা অজানা। বেশ কয়েক বছর আগে অর্থাৎ 2006 সালে ফিরে গেলে আমরা দেখতে পাবো তিনি মিকা সিং কে সপাটে এক চড় মেরেছিলেন।

কারণ মিকা সিং তার জন্মদিনের পার্টিতে রাখি সাওয়ান্ত কে চুমু খেয়ে ফেলেন প্রকাশ্যে। সেই কারণে তাকে চড় মেরেছিল রাখি সাওয়ান্ত এবং তার প্রতিশোধ অভিনেত্রী তিধি বহুদিন ধরে নিয়েছেন। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে নেট মাধ্যমে।

সেখানে মিকা সিং সকাল সকাল দেখা করতে চলে এসেছেন রাখি সাথে। মিকা সিং কে দেখেই তাকে জড়িয়ে ধরলেন রাখি। শুধু তাই নয় তার হাত ধরে তাকে প্রণাম ও করলেন। তারপরে রাখি বলেন “সিং ইজ কিং” এটা মনে রাখবেন। ওর মত ভাল কেউ হতে পারে না। নেটিজেনদের মনে কিন্তু কবে থেকে সে এত ভাল হলো এই প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে।