রাজু শ্রীবাস্তবকে নিয়ে বেফাস মন্ত্যব্য! ক্ষোভের মুখে রোহন জোশি

4
রাজু শ্রীবাস্তবকে নিয়ে বেফাস মন্ত্যব্য! ক্ষোভের মুখে রোহন জোশি

বুধবার সকালে প্রয়াত হয়েছেন প্রখ্যাত কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। দীর্ঘ এক মাসেরও বেশি সময় ধরে হাসপাতালে জীবন মৃত্যুর লড়াই লড়ছিলেন তিনি। মৃত্যুর কাছে হেরে গেল তার জীবন। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রায় দেড় মাস আগে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তারপর থেকেই তিনি হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন। তার আর ঘরে ফেরা হলো না।

রাজুর মৃত্যুতে গোটা দেশ শোক জ্ঞাপন করছে। অথচ তার মৃত্যু নিয়ে কমেডি করার চেষ্টা করলেন আরেক কমেডিয়ান। স্ট্যান্ড আপ কমেডিয়ান অতুল খতরি রাজুর প্রয়াণের শোকবার্তা দিয়ে জানিয়েছিলেন তার মৃত্যুতে স্ট্যান্ড আপ কমেডির অনেক বড় ক্ষতি হয়ে গেল। এর পরিপ্রেক্ষিতে রোহন জোশি নামের এক কৌতুক শিল্পী দাবি করেছেন রাজুর মৃত্যুতে নাকি কোন ক্ষতি হয়নি।

রোহনের দাবি রাজু নিজের কর্মফল ভোগ করেছেন। রাজু নাকি আধুনিক কৌতুক শিল্পীদের সহ্য করতে পারতেন না। প্রত্যেক সংবাদমাধ্যমে তাদের বিরুদ্ধে কথা বলেছেন তিনি। তিনি আধুনিক কৌতুক বুঝতে পারতেন না তাই এমনটা করেছেন বলে দাবি করেছেন রোহন। রোহান আরও বলেছেন তিনি হয়তো ভালো জোকস বলতে পারেন কিন্তু কৌতুকের কিছু বুঝতেন না।

রাজু মারা গিয়েছেন ভালো হয়েছে, এমনটাই মন্তব্য করেছেন রোহন। তার এই মন্তব্যটি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভারতবর্ষের প্রখ্যাত কমেডিয়ান সম্পর্কে এমন মন্তব্য করার জন্য গোটা দেশ তার বিরুদ্ধে কথা বলছে। সোশ্যাল মিডিয়াতে ক্ষোভের মুখে পড়তে হয়েছে তাকে।