তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পদে রজনীকান্তকে চেয়ে কোয়েম্বাটোরের রাস্তাতে পোস্টার সেঁটে দিলেন তাঁর ভক্তরা

5
তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পদে রজনীকান্তকে চেয়ে কোয়েম্বাটোরের রাস্তাতে পোস্টার সেঁটে দিলেন তাঁর ভক্তরা

রজনী মাক্কাল মান্দ্রামের সদস্যরা কোয়েম্বাটোরের রাস্তাতে তাঁদের প্রিয় নেতার নামে পোস্টার সেঁটে দিলেন। এর আগে ভেলোর ও মাদুরাইয়ে রজনীকান্তের নামে পোস্টার পড়েছিল। রজনীকান্তের ভক্তদের একটাই আবেদন, রজনীকান্ত তাঁদের রাজ্যেও যেন পরিবর্তনের ঝড় তোলেন। পোস্টারে লেখা রয়েছে, বর্তমান রাজনীতিতে একমাত্র রজনীকান্তই পরিবর্তন আনতে পারবেন।

২০১৭ সালে রজনীকান্তের রাজনীতিতে প্রবেশ করার কথা শোনা গিয়েছিল। তবে তারপর থেকে রজনীকান্তকে সক্রিয়ভাবে দেখা যায়নি। সবাই ভেবেছিলেন, রজনীকান্ত হয়তো বিজেপিতে যোগ দেবেন। কারণ তিনি CAA নিয়ে মোদি সরকারের পাশে দাঁড়িয়েছিলেন। তবে একটি সাংবাদিক বৈঠকে তিনি এই জল্পনা উড়িয়ে দিয়েছিলেন।

তিনি এবছরের শুরুর দিকে জানিয়ে দিয়েছিলেন, তিনি রাজনৈতিক দল ঘোষণা করলেও, কখনো মূখ্যমন্ত্রী হবেন না। তাঁর দল জিতলে, অন্য কাউকে মুখ্যমন্ত্রী পদের জন্য মনোনীত করবেন। তিনি জানিয়েছেন, তিনি শুধু তামিলনাড়ুর উন্নতি চান, এর থেকে আর বেশি কিছু চাননা। তিনি বলেছেন, জয়ললিতা ও করুণানিধির পর রাজ্যের রাজনীতিতে একটি শূন্যস্থান তৈরি হয়েছে। সেটি পূরণ করার জন্য শিক্ষিত সমাজকে এগিয়ে আসা উচিত। পাশাপাশি তিনি দল গঠন করতে তরুণ প্রজন্মকে আহ্বান জানিয়েছেন।

তবে রজনীকান্তকে মুখ্যমন্ত্রী পদে দেখার জন্য নাছোড়বান্দা তাঁর ভক্তরা। তাঁর ভক্তদের কথায়, রজনীকান্ত তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হয়ে রাজ্যের দুর্নীতি সাফ করার ক্ষেত্রে অগ্রণী নিতে পারবেন। কমল হাসান এখন দক্ষিণের রাজনীতির ময়দানে বেশ ভালোভাবে সক্রিয়। এবার রজনীকেও তাই সক্রিয় রাজনীতিতে চাইছেন ভক্তরা। রজনীকান্ত এই পোস্টারের বিষয় কোনও মন্তব্য করেননি। সমর্থকরা মনে করছেন, দক্ষিণের আরও কয়েকটি রাজ্যে শীঘ্রই রজনীকান্তের নামে পোস্টার পড়বে।