খোলা জ্যাকেট উন্মুক্ত বক্ষ যুগল ফের আবেদনময়ী ছবি পোস্ট করলেন রাইমা সেন

29
খোলা জ্যাকেট উন্মুক্ত বক্ষ যুগল ফের আবেদনময়ী ছবি পোস্ট করলেন রাইমা সেন

তিনি সুচিত্রা সেনের যোগ্য উত্তরাধিকারী এবং সেন বংশের উপযুক্ত কান্ডারী। তিনি হলেন মুনমুন সেনের বড় কন্যা রাইমা সেন। প্রথম থেকেই অভিনয় জগতে তার দক্ষতা আমরা সকলেই দেখতে পেয়েছি। ঋতুপর্ণ ঘোষের মতো বিখ্যাত পরিচালক এর চোখে রাইমা সেন ছিল এমন একজন অভিনেত্রী যাকে দিয়ে যে কোন চরিত্র করিয়ে নেওয়া যায়।

কিছুদিন আগে হ্যালো সিরিজে অসাধারণ অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। সম্প্রতি তিনি অভিনয় করছেন সঞ্জয় কাপুরের সঙ্গে একটি ওয়েব সিরিজে। সেখানেও তার চরিত্র চোখে পড়ার মতো। দুর্দান্ত অভিনেত্রী হওয়া ছাড়াও তিনি একজন ডাকসাইটে সুন্দরী। ক্যামেরার সামনে মারাত্মকভাবে তিনি বোল্ড অভিনয় করতে দ্বিধাবোধ করেন না। তার শরীরে ভঙ্গিমায় মগ্ন হয়ে থাকে প্রত্যেক মানুষ।

এতো গেলো শুধু চরিত্রের কথা, নিজের ইন্সটাগ্রামেও মাঝে মাঝে দেখতে পাওয়া যায় অসাধারণ কিছু ছবি পোস্ট করতে। কখনো অন্তর্বাসে, কখনো অনাবৃত শরীরে তিনি নিজেকে তুলে ধরেন সকলের সামনে। এ সমস্ত ছবি পোস্ট করার জন্য মাঝে মাঝেই থাকে ব্যঙ্গাত্মক মন্তব্যের শিকার হতে হয়। যদিও ব্যঙ্গাত্মক মন্তব্যের যথাযথ উত্তর দিতে ছাড়েন না তিনি।

এবার ভক্তদের সামনে তিনি আরও একটি ছবি নিয়ে এলেন যেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রী পড়ে রয়েছেন একটি জাকেট। কিন্তু সেই জ্যাকেটের সামনের সমস্ত বোতাম খোলা। আবেদন ভরা দৃষ্টিতে ভক্তদের দিকে তাকিয়ে রয়েছেন তিনি। ছবি পোস্ট করতেই নিমেসে ভাইরাল হয়ে যায় ছবিটি। এবারেও হয়তো তার দিকে ছুটে আসবে একাধিক কুরুচিকর মন্তব্য কিন্তু তার আগেই একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়ে দিয়েছেন যে, তিনি কখনোই বোল্ড ফটোশুট করতে দ্বিধাবোধ করেন না। এটি অন্যান্য ফটোশুটের মতোই একটি ফটোশুট তার কাছে। ক্যামেরার সামনে অনাবৃত হতে তিনি কখনোই লজ্জা পান না।

 • তিনি সুচিত্রা সেনের (Suchitra Sen) নাতনি, মুনমুন সেনের (Moon Moon Sen Sen) মেয়ে । তিনি টলি-সুন্দরী (Tollywood), বলি-ডিভা (Bollywood) রাইমা সেন (Raima Sen) ৷ দিদিমা, মায়ের মতোই সাহসী, সুন্দরী আর দক্ষ অভিনেত্রী তিনিও । সম্প্রতি তিনি সঞ্জয় কাপুরের সঙ্গে একটি ওয়েব সিরিজে কাজ করছেন । সিরিজের নাম দ্য লাস্ট আওয়ার (The Last Hour) ৷ ‘হইচই’-এর ‘হ্যালো’তেও সমান জনপ্রিয় রাইমা । ছবি- ইনস্টাগ্রাম ।,[object Object],• জিনগত উত্তরাধিকার সূত্রেই তিনি অসামান্য রুপসী । তার উপর পর্দায়, ক্যামেরার সামনে তিনি মারাত্মক বোল্ড । চাবুকের মতো চেহারা অবলীলায় ফ্লন্ট করতে ভালবাসেন রাইমা । ছবি- ইনস্টাগ্রাম ।

 • এ বার বোতাম খোলা জ্যাকেটে, আবেদনভরা দৃষ্টিতে রাইমা এলেন ভক্তদের সামনে । ছবি পোস্ট করতেই তা ঝড়ের গতিতে ভাইরাল । ছবি- ইনস্টাগ্রাম ।

 • ৪১ বছরের অভিনেত্রীর দেখতে দেখতে ২২-২৩ বছর হয়ে গেল ইন্ডাস্ট্রিতে। তবে আজও অবিবাহিত তিনি । বয়স বাড়ার সঙ্গে সঙ্গে রূপ-লাবণ্য যেন বেড়েই চলেছে । ছবি- ইনস্টাগ্রাম ।