বড় হয়ে গেলেও এখনও মাঝে মধ্যে মার খায় রচনা ব্যানার্জীর ছেলে !

50
বড় হয়ে গেলেও এখনও মাঝে মধ্যে মার খায় রচনা ব্যানার্জীর ছেলে !

আজও প্রতিটা বাঙালির কাছেই টলিউডের অভিনেত্রী রচনা ব্যানার্জী দিদি নং ১ এর জেরে বিপুল জনপ্রিয়। সম্প্রতি মা ও সন্তানদের  নিয়ে একটি বিশেষ পর্ব আয়োজিত হয়েছিল দিদি নং ১ এ। যেখানে একাধিক টলিপাড়ার অভিনেত্রীরা নিজেদের সন্দানদের নিয়ে হাজির হয়েছিলেন। বাঙালি অভিনেত্রী মৈত্রেয়ী মিত্র এদিন দিদি নং ১ এর মঞ্চে ছেলে ঋতভাষকে নিয়ে হাজির হয়েছিলেন।

দিদির তাঁর সাথে বেশ কিছু কখোপকথন হয়েছে। আর ঋতভাষের পড়াশোনা থেকেই হবি নিয়ে আলোচনার সময়েই উঠে এসেছে পড়াশোনা বাদে সবই ভালো লাগে তাঁর। এর জন্য মায়ের কাছ থেকে বকুনি থেকে আরম্ভ করে পিটুনিও খেতে হয় তাকে। এদিন অভিনেত্রী রচনা ব্যানার্জী নিজেও জানান, ছেলে বড় হয়ে গেলেও এখনও মাঝে মধ্যে মার খেয়ে যায় মায়ের হাতে।

রচনা বলেন, ‘আমার হাত চলে, কথা শুনবি না শুনলেই ধামা ধম মেরে দেব। আমি ভালোভাবে দুবার বলবো তিনবার বলবো তারপরেই মার। ছেলে বলে, মা আর কত মারবে বড় হচ্ছি তো। তখন বলি, তুই যেদিন বিয়ে করতে যাবে সেদিনও দরকার পড়লে পেটাবো তোকে’। তবে তারপরেই অভিনেত্রী জানান, ছেলে জানে যে মা রেগে গেলেও ঠিক পরের মুহূর্তে রাগ কমে গেলে আদর করবে।

রচনার এমন উত্তর শুনে উপস্থিত সকল প্রতিযোগীরা হেসে গেলেছে। আর নেটপাড়ায় দিদি নং ১ এর এই টুকরো দৃশ্যের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার পরেই বেশ ভাইরাল হয়েছে।