তৃণমূল ছাড়ার শাস্তি! দেওয়াল লিখন মুছে দেওয়া হল প্রয়াত সুব্রত মুখার্জির বোন তনিমা চট্টোপাধ্যায়ের

11
তৃণমূল ছাড়ার শাস্তি! দেওয়াল লিখন মুছে দেওয়া হল প্রয়াত সুব্রত মুখার্জির বোন তনিমা চট্টোপাধ্যায়ের

টিকিট দিয়েও শেষমেশ কেড়ে নিয়েছে তৃণমূল। অপমানে তাই নির্দলে নাম লিখেছিলেন প্রয়াত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের বোন তনিমা চট্টোপাধ্যায়। অন্যান্যদের মত শুরু হয়ে গিয়েছিল তার ভোট প্রচার। দেওয়াল লিখনও সারা হয়ে গিয়েছিল। তবে তৃণমূল ছাড়ার শাস্তি হিসেবে শেষমেষ তার দেওয়াল লিখন মুছে দেওয়া হল।

তৃণমূলের প্রার্থী তালিকায় 68 নম্বর ওয়ার্ডের প্রথম নাম ছিল তনিমা চট্টোপাধ্যায়। নাম প্রকাশ হওয়ার পর তিনি তৃণমূলের হয়ে প্রচার শুরু করেছিলেন। তবে প্রতীক আনতে গেলে তাকে বলা হয় ওয়ার্ডে কিছু সমস্যার কারণে তাকে পরে প্রতীক দেওয়া হবে। পরে দেখা গেল তার পরিবর্তে ওই ওয়ার্ডের নতুন প্রার্থী করা হয়েছে সুদর্শনা মুখোপাধ্যায়কে। তাকে বহিস্কার করে দেয় তৃণমূল।

বাড়ি বাড়ি যখন জোড়া পাতায় ভোট দেওয়ার আবেদন জানাচ্ছেন তনিমা চট্টোপাধ্যায় তখন তার দেওয়াল লিখন মুছে দেওয়ার অভিযোগ উঠলো। তার নাম মুছে দিয়ে সেখানে লেখা হলো সুদর্শনা মুখোপাধ্যায়ের নাম। তনিমা চট্টোপাধ্যায়ের ফ্লেক্স ছিঁড়ে সেখানে সুদর্শনার কাটআউট বসিয়ে দেওয়া হয়েছে। এই নিয়ে চরম উত্তেজনা ছড়ায় 68 নম্বর ওয়ার্ডে।

শেষমেষ নিজের ক্ষোভ উগরে দিয়ে তনিমা চট্টোপাধ্যায় বলেন, তার প্রচারের মাঝে পরিকল্পনামাফিক সমস্যা তৈরি করা হচ্ছে। দেওয়াল লিখন মুছে দেওয়া হয়েছে। তার সমর্থকদের হুমকি দেওয়া হয়েছে। এই ঘটনায় কিছুটা হলেও অস্বস্তির মুখে তৃণমূল।