নাম পরিবর্তন করে ভারতে আবার ফিরছে পাবজি

18
নাম পরিবর্তন করে ভারতে আবার ফিরছে পাবজি

যারা গেম খেলতে ভীষণ ভালোবাসেন তাদের জন্য রয়েছে দারুণ সুখবর।নাম বদলে আবার ভারতবর্ষে আসতে চলেছে নতুন করে PUBG!

ভারতের জনপ্রিয় গেম পাবজি ব্যান্ড হওয়ার পর থেকে গেম প্রেমীদের মনে একটাই প্রশ্ন আবার কবে ফিরবে পাবজি। শেষমেষ হতাশার পর্ব শেষ হলো, প্রশ্নের উত্তর পাওয়া গেল ভারতবর্ষে আবার ফিরছে নাম পরিবর্তন করে পাবজি।

পাবজি মোবাইল ইন্ডিয়া বেশ কয়েকদিন আগে ইউটিউবে একটি ট্রেইলার প্রকাশ করেছিল। তৎক্ষণাৎ এই পোস্টটি ডিলিট করে দেয়া হয়। এরপরে প্রকাশ্যে এসেছে একটি পোস্টার।তাতে অনুমান করা হয় ব্যাটলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ান আমি আবার পাবজি লঞ্চ করা হচ্ছে।

গেম রাইটারের তরফে জানানো হয়েছে,ব্যাটলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ান কথা। পাপজির নির্মাতা অর্থাৎ দক্ষিণ কোরীয় সংস্থা ক্রঅ্যাফটনের তরফে ইতিমধ্যেই battlegroundsmobile indian.in ডোমেন রেজিস্টার করা হয়েছে। পাবজি যদি সত্যিই ফিরছে কি ফিরছে না সেই সম্পর্কে সরকার ও সংস্থার পক্ষ থেকে কোনো তথ্য পাওয়া যায়নি।

বেশ কিছুদিনের মধ্যেই ভারতে পাবজি অনেক জনপ্রিয় হয়ে উঠেছিল। দুই হাজার কুড়ি সালে ভারতীয় সেনার গালওয়ানে চীনের লাল সবুজের সঙ্গে সংঘর্ষ হয়েছিল। সেই হামলায় প্রাণ হারিয়েছিল কয়েকজন ভারতীয়। সেই কারণে ভারতবর্ষের সঙ্গে চীনের সম্পর্কের অবনতি ঘটে। সেই ঘটনার দরুন বেশকিছু চিনা অ্যাপ বাতিল করা হবে বলে নির্দেশ দিয়েছিলেন ভারতীয় সরকার। সেই তালিকার মধ্যে পাবজির নাম ছিল। নিষিদ্ধ হওয়ার পরেও কানাঘুষো শোনা যায় ভারতে আবার কখনো কখনো পাবজি ঠিকই ফিরবে। কিন্তু এখনও তা সঠিকভাবে জানা যায়নি। তবে নেটিজেনরা জনপ্রিয় এই গেমটি খেলার অধীর অপেক্ষায় এখনো বসে আছেন।