শীঘ্রই নিয়মের বেড়াজাল টপকে দেশে ফিরতে চলেছে PUBG মোবাইল গেমিং অ্যাপ

5
শীঘ্রই নিয়মের বেড়াজাল টপকে দেশে ফিরতে চলেছে PUBG মোবাইল গেমিং অ্যাপ

শীঘ্রই সমস্ত নিষেধাজ্ঞা পেরিয়ে দেশে ফিরতে চলেছে PUBG মোবাইল গেমিং অ্যাপ। ব্যবহারকারীদের মনে স্বভাবতই গেমের নতুন সংস্করণ নিয়ে উত্তেজনা তুঙ্গে। অ্যাপ সংস্থার তরফ থেকে জানানো হয়েছে শীঘ্রই ভারতের বাজারে ফিরে আসবে PUBG। বর্তমানে তার প্রস্তুতি চলছে। নিয়মের বেড়াজাল টপকে গেলেই PUBG প্রেমীরা আবারো অ্যাপটিকে ডাউনলোড করে অনলাইনে নিজেদের পছন্দের গেম খেলতে পারবেন।

তবে এরই মধ্যে PUBGকে নিয়ে মানুষের মধ্যে এক নতুন উন্মাদনা ছড়ালো। অনলাইনে নাকি ইতিমধ্যেই PUBG অ্যাপ ডাউনলোডিং লিঙ্ক চলে এসেছে। অর্থাৎ এই লিঙ্ক থেকেই PUBG মোবাইল গেমিং অ্যাপটিকে আবারও ডাউনলোড করার আশা রাখছেন মোবাইল প্রেমীরা। খাতায়-কলমে অবশ্য এখনও নিউ ইন্ডিয়ান ভার্সন মোবাইল গেমিং অ্যাপটিকে লঞ্চ করা হয়নি। তবে অ্যাপ সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে চলে এসেছে ডাউনলোড লিঙ্ক।

সম্প্রতি, MySmartPrice এর প্রতিবেদন থেকে এমন তথ্যই সামনে এলো। PUBG এর ভক্তরা প্রায়শই সংস্থার অফিশিয়াল সাইটে নজর রাখেন। তাদেরই নজরে এসেছে, PUBG Mobile India এর ওয়েবসাইটে PUBG এপিকে ডাউনলোড লিঙ্ক চলে এসেছে। ডাউনলোড করার জন্য গুগল প্লে স্টোর এবং APK ফাইল ডাউনলোডের অপশন রাখা হয়েছে। তবে দুটি অপশন থেকেই কিন্তু এখনই অ্যাপ্লিকেশনটি সরাসরি ডাউনলোড করা যাচ্ছে না।

গ্রাহকের তথ্য চুরি, চিনা সংস্থার সঙ্গে সংযোগ রক্ষা এবং ভারতীয় গ্রাহকের তথ্য চীনের কাছে হস্তান্তর করার মতো একাধিক গুরুতর অভিযোগ উঠেছে PUBG সংস্থার উপর। কেন্দ্রীয় সরকারের সিদ্ধান্ত অনুসারে তাই ভারতে আপাতত PUBG এর ব্যবহার বন্ধ রাখা হয়েছে। তবে চীনের সঙ্গে সমস্ত সংস্রব এড়িয়ে ভারতের বাজার ধরতে মরিয়া PUBG। তাই সমস্ত আইনি জটিলতা পেরিয়ে আবারও ভারতে প্রবেশ করতে চলেছে PUBG। অনলাইন গেমের ভক্তরা আশাবাদী, শীঘ্রই তারা আবারো তাদের পছন্দের গেম খেলতে পারবেন।