ভাইয়ের মৃত্যু শোকে বিদ্ধস্ত প্রিয়াঙ্কা টিব্রেওয়াল

5
ভাইয়ের মৃত্যু শোকে বিদ্ধস্ত প্রিয়াঙ্কা টিব্রেওয়াল

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপির প্রার্থী হয়েছেন প্রিয়াংকা। উপনির্বাচনে ভবানীপুর কেন্দ্র থেকে তৃণমূলের বিরুদ্ধে লড়বেন তিনি। সোমবার শুভেন্দু অধিকারীদের সঙ্গে লাল-সাদা শাড়ি পড়ে ভবানীপুরের গোল মন্দিরে পুজো দিয়ে আলিপুর এমন পত্র জমা দেন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। সবকিছু ঠিকঠাক ছিল। কিন্তু হঠাৎই বিনা মেঘে বজ্রপাত। প্রিয়াঙ্কা পেলেন জীবনের চরম দুঃসংবাদ।

পেলেন ভাইয়ের মৃত্যুর শোক সংবাদ। হায়দ্রাবাদের একটি হাসপাতালে বেশ কিছুদিন ভর্তি ছিলেন প্রিয়াংকার ভাই। লিভার জনিত সমস্যার কারণে তিনি ভর্তি ছিলেন হাসপাতালে। ৩৬ বছরের পিযুষ শর্মার লিভার প্রতিস্থাপন করা হলেও শেষ রক্ষা হল না। ভাইয়ের মৃত্যু সংবাদটি স্বাভাবিকভাবেই ভেঙে পড়েন প্রিয়াঙ্কা এবং পরিবারের সকলে।

মঙ্গলবার শিয়ালদহের বাড়িতে আনা হয় পীযুষের মরদেহ। এতদিন ধরে যাকে লড়াকু রাজনীতিবিদ বলে সকলে চিনেছেন, সেই আইনজীবী তথা বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা ভেঙে পড়লেন ভাইয়ের মরদেহের সামনে। এদিন নিমতলা মহাশ্মশানে ভাইয়ের শেষকৃত্য সম্পন্ন হল। শোকোস্তব্ধ সকলে।

প্রিয়াঙ্কার ভাইয়ের আত্মার শান্তি কামনা করে, প্রিয়াঙ্কার পরিবারের পাশে থাকার বার্তা দিলেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এবং শুভেন্দু অধিকারী। তবে এই পরিস্থিতিতে বাড়িতে বসে থাকলে চলবে না, তাই লড়াকু মনোভাব নিয়ে আরো একবার লড়াইয়ের ময়দানে নেমে পড়েছেন প্রিয়াঙ্কা।

গতকালই বৃষ্টির মধ্যে ছাতা মাথায় দিয়ে কলকাতা পৌরসভার ৭৪ নম্বর ওয়ার্ডের প্রত্যেক বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করলেন তিনি। প্রসঙ্গত, আগামী ৩ সেপ্টেম্বর ভবানীপুর সহ সামশেরগঞ্জ এবং জঙ্গিপুরে উপনির্বাচন হতে চলেছে। ইতিমধ্যেই জোরকদমে চলছে প্রচারকার্য। উপনির্বাচনের ফলাফল ঘোষিত হবে ৩ অক্টোবর।