বাঁদরের চড় খেলেন প্রিয়াঙ্কা! কিন্তু কেন? দেখুন ভিডিও

42
বাঁদরের চড় খেলেন প্রিয়াঙ্কা! কিন্তু কেন? দেখুন ভিডিও

সোনি টিভির জনপ্রিয় এন্টারটেইনমেন্ট শো হলো কাপিল শর্মা শো। সপ্তাহান্তে এক ঘন্টার এই কমেডি শোয়ের জন্য দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন। সারা সপ্তাহের ক্লান্তি যেন নিমেষের মধ্যেই দূর করে দেয় এই অনুষ্ঠানটি। ভারতের বিশিষ্ট কমেডিয়ান কাপিল শর্মার সঞ্চালনায় এই অনুষ্ঠানের শ্রীবৃদ্ধি ঘটেছে। বি-টাউনের তাবড় তাবড় সেলিব্রেটিদের নিয়ে হাসি-ঠাট্টায় জমজমাট এক ঘন্টার শো।

সেই শোয়ে তারকারা অনেক সময়ই নিজেদের জীবনের বহু অজানা তথ্য দর্শকদের সামনে তুলে ধরেন। যেমনটা করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কাপিল শর্মা শো তে এসে প্রিয়াংকা তার ছোট্ট বেলার একটি মজার অভিজ্ঞতা সকলের সঙ্গে শেয়ার করেছেন। এই অভিজ্ঞতা তার হয়েছিল একটি বাঁদরের সঙ্গে। বাঁদরের চড় খেতে হয়েছিল প্রিয়াঙ্কাকে।

প্রিয়াঙ্কা জানাচ্ছেন তিনি যখন থার্ড স্টান্ডারে পড়তেন তখন তিনি একটি বাঁদরকে দেখে খুব হেসেছিলেন। সে তখন আপন মনে নিজের গা চুলকাচ্ছিল। তবে প্রিয়াঙ্কাকে এমনভাবে হাসতে দেখে মেজাজ হারিয়ে ফেলে ওই বাঁদর। তাই সে ছুটে এসে প্রিয়াঙ্কাকে এক চড় মেরে বসে। ছোটবেলার সেই অভিজ্ঞতা জনসমক্ষে শেয়ার করলেন অভিনেত্রী। ঠিক কি হয়েছিল সেদিন তা জানতে হলে দেখতে হবে এই ভিডিওটি।