বার্থডে সেলিব্রেশনের ছবি শেয়ার করতেই ট্রোলের সম্মুখীন প্রিয়াঙ্কা চোপড়া

4
বার্থডে সেলিব্রেশনের ছবি শেয়ার করতেই ট্রোলের সম্মুখীন প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডে নিজের সাফল্যকে প্রতিষ্ঠা করার পর হলিউডেও পাড়ি দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে নিজের কাজে সাফল্যের জন্য এখন ভারতের দেশি গার্ল,” গ্লোবাল আইকন” হিসেবে পরিচিতি লাভ করেছে। অন্যদিকে তাঁর আরেকটা পরিচিতি হলিউডের নামি গায়ক নিক জোনাসের পত্নী। যদিও ভারতীয় দেশী গার্ল এখন বিদেশিনী।

নিক এবং প্রিয়াঙ্কার মধ্যেকার বয়সের পার্থক্যের জন্য আগাগোড়াই নেটিজেনদের তরফ থেকে ট্রোল হতে হয় এই জুটিকে, কিন্তু “কোই ফারাক নেহি” কারণ সব সময় দেশি গার্ল চলেন নিজের মতন করে। মাঝে মাঝে সোশ্যাল মিডিয়াতে নিজের এবং নিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবির শেয়ার করে থাকেন।

সম্প্রতি অভিনেত্রীর বার্থডে সেলিব্রেশনের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরেই যথেষ্ট ট্রোলের সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। নেটিজেনদের একাংশ নানান ভাষায় আক্রমণ করেন অভিনেত্রীকে। প্রিয়াঙ্কা চোপড়ার শেয়ার করা ছবিটিতে অভিনেত্রীকে দেখা যায় কমলা রঙের একটি প্লাঞ্জিং নেকলাইনের ড্রেস পরা। পিছন থেকে তাঁর স্বামী নিক জোনাস তাকে জড়িয়ে ধরে রেখেছিল।

এই কাপল ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরেই নেটিজেনদের একাংশ যেমন এই ছবিটির প্রশংসা করেছেন, তেমনি নেটিজেনের আরেকটি অংশ এই ছবিটি নিয়ে যথেষ্ট ট্রোল করেছে। অভিনেত্রীকে কটাক্ষ করে একজন লিখেছেন,” ৪০ বছর পার হয়ে গেছে তবুও আদিখ্যেতা কমেনি”।

কেউ আবার অভিনেত্রীর গায়ের রং কে নিয়েও কটাক্ষ করেছেন।