‘বাংলার যুবরাজ অভিষেক’, নয়া গান তৃণমূলের! দেখে নিন

7
'বাংলার যুবরাজ অভিষেক', নয়া গান তৃণমূলের! দেখে নিন

তৃণমূল কংগ্রেস খেলা হবে-র সুরে ইতিমধ্যেই দেশ জুড়ে চমক তৈরি করে ফেলেছে। এছাড়া ভোটের সময় কবীর সুমনের গাওয়া ‘বাংলা থাকুক বাংলায়, বাংলা থাকুক মমতায়’ গান মানুষের মনে ধরেছিল।

‘বাংলার যুবরাজ অভিষেক’, নয়া গান তৃণমূলের। বিধানসভা ভোটে জেতার পরে আত্মতুষ্টি নয়, আগামী দিনে মাঠে ময়দানে লড়াই করবে ছাত্র-যুবরা। ছাত্র সংগঠনকে চাঙ্গা করতে এবার তৈরি হল নতুন গান।

অভিষেক বন্দোপাধ্যায়কে সামনে রেখেই নয়া গান। তিনি যেভাবে বিধানসভা ভোটে সামনে থেকে লড়াই করেছেন, সেটিই তুলে আনা হয়েছে তৃনমূল ছাত্র পরিষদের গানে। দলীয় ছাত্র-যুব সংগঠনকে মজবুত করতেই এই পরিকল্পনা জোড়া ফুল শিবিরের। সমস্ত অনলাইন প্ল্যাটফর্মে মিলবে এই গান। সাধারণ মানুষের কাছে পৌঁছতে করা হচ্ছে কলার টিউন, রিংটোন।

এই গানটি গেয়েছেন কেশব দে। গানের কথায় অভিষেক বন্দোপাধ্যায়কে, গরীবের ভগবান, নারীদের সম্মান, তোমার সাথে জড়িয়ে, সহস্র লড়াই লড়ে গেছো, অভিষেক বন্দোপাধ্যায় সবুজ সেনার সেনাপতির মতো বিষয় আনা হয়েছে৷ ৪ মিনিট ১০ সেকেন্ডের এই ভিডিও অ্যালবামে দেখানো হয়েছে অভিষেক বন্দোপাধ্যায়ের বিভিন্ন জনসভার ছবি। উল্লেখ হয়েছে বিভিন্ন সময়ে কখনও ঘূর্ণিঝড় ইয়াসের পরে, কখনও আবার বজ্রপাতের ঘটনার জেরে যাদের মৃত্যু হয়েছে তাদের বাড়ি যাওয়ার ভিডিও।

‘বাংলার যুবরাজ অভিষেক’ এটাই দেওয়া হয়েছে অ্যালবামের নাম। গানটি লিখেছেন বাদল পাল।