এবার বড় পর্দায় আসতে চলেছে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বায়োপিক

15
এবার বড় পর্দায় আসতে চলেছে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বায়োপিক

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বায়োপিক এবার বড় পর্দায় আসতে চলেছে এবং ছবির নাম দেওয়া হয়েছে এক নয়া সাবেরা। পরিচালনার দায়িত্বে রয়েছে পরিচালক সাব্বির কুরেশি ছবিটিতে যিনি মোদির ভূমিকায় অভিনয় করবেন তিনি হলেন অভিনেতা বিকাশ মাহান্তে।

অন্যদিকে মোদির ছোটবেলাকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শিশু শিল্পী রুদ্র রামটেকরকে। এর আগে ২০১৯ সালে পরিচালক উমাঙ্গ কুমারের ছবি পিএম নরেন্দ্র মোদী মুক্তি পেয়েছিল যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল বিবেক ওবেরয় কে, তবে এই ছবিটি বক্স অফিসে তেমনভাবে ব্যবসা করতে পারিনি।

তবে বিবেককে মোদী লুকে অনেক বেশি মানিয়েছিল যার কারণে এই লুকের জন্য তিনি অনেক প্রশংসিত হয়েছিলেন। এই ছবিতে মোদীর মা হীরা বেনের চরিত্রে অভিনয় করবেন শান্তি দেবী আগারওয়াল এবং মোদীজীর বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে গুঞ্জন রাম টেকরকে।

মোদীর বাবার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সিকান্দার খানকে। এই ছবিতে নরেন্দ্র মোদীকে দেখা যাবে একদমই অন্যরূপে তার কৈশোর কাল থেকে যুবক হয়ে ওঠার গোটা গল্পই দেখানো হবে বড় পর্দায়। এই ছবিতে বিশেষভাবে প্রাধান্য পাবে মোদী চরিত্রটি।

এই ছবি বিষয়ে পরিচালক সাব্বির জানান, তার সৌভাগ্য যে তিনি নরেন্দ্র মোদির জীবনকে পর্দায় তুলে ধরতে পারবেন। সংবাদমাধ্যমের মুখোমুখি হন এই ছবির পরিচালক সাব্বির এবং তিনি সংবাদ মাধ্যমের সামনে জানান যে,” প্রধানমন্ত্রীর প্রতি তার অগাধ শ্রদ্ধা আছে এবং তার চরিত্রকে দর্শকের সামনে তুলে ধরতে পারাটা তার কাছে ভীষণভাবে সৌভাগ্য এবং সম্মানের।”

পরিচালক জানিয়েছেন, এই ছবিটি তৈরি করার জন্য তিনি প্রায় ছয় মাস ধরে গবেষণা চালিয়েছিলেন।