কোন সুন্দরীর প্রেমে মজেছেন প্রভাস? চলছে জল্পনা

4
কোন সুন্দরীর প্রেমে মজেছেন প্রভাস? চলছে জল্পনা

দক্ষিণী সুপারস্টার প্রভাস আজ আমাদের কাছে এতটা পরিচিতি পেয়েছে তাঁর জনপ্রিয় সিনেমা বাহুবলীর মাধ্যমে। বাহুবলীর চরিত্রে তাঁর অভিনয় ছিল অসাধারণ। দক্ষিণ ভারতীয় ছবি ‘বাহুবলী’ ও ‘বাহুবলী 2’ দর্শকদের খুবই পছন্দের দুই সিনেমা। বক্সঅফিসে ছবি দুটি সুপার ডুপার হিট। ব্যাপক ব্যবসাও করেছিল ছবি দুটি। সেই সময় সিনেমা হলগুলোতে দর্শকদের ভিড় উপচে পড়েছিল। ২০১৭ সালে বাহুবলি: দ্য কনক্লুশন মুক্তি পাওয়ার পর থেকে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে যে জুটিকে নিয়ে সবথেকে বেশি আলোচনা হতো তারা হলেন প্রভাস-অনুষ্কা। এরপর থেকে অনুষ্কার সাথে বারংবার প্রভাসের নাম জড়িয়েছে। এও শোনা গিয়েছিল তারা নাকি গোপনে বিয়ে করেছেন। তবে কেউই এ প্রসঙ্গে প্রকাশ্যে মুখ খোলেননি। শুধু জানিয়েছিলেন তারা শুধুই বন্ধু। সম্প্রতি শোনা যাচ্ছে অন্য এক খবর। প্রভাস নাকি বলিউডের এক সুন্দরীর প্রেমে মজেছেন।

বলিউডের সেই সুন্দরী অভিনেত্রীর সঙ্গে প্রভাসের প্রথম আলাপ একটি ছবির শুটিং সেটে। তারপর দুজনের মধ্যে বন্ধুত্ব থেকে তৈরি হয় দারুণ বন্ডিং। দেখি কেমন বলতে পারেন সেই সৌভাগ্যবতীর নাম! পারলেন না তো! তিনি হলেন প্রভাসের ‘আদিপুরুষ’ ছবির নায়িকা কৃতি শ্যানন। সূত্রের খবর, কৃতি এবং প্রভাসের মধ্যে সম্পর্ক নাকি খুব ভালো। তাদের নিয়ে বলিউড এবং কলিউডে গুঞ্জন কানে আসছে সকলের।

জানা যাচ্ছে, ‘আদিপুরুষ’ ছবিতে একসাথে কাজ করতে গিয়েই দুই তারকার মধ্যে প্রথম পরিচয়। প্রথমে বন্ধুত্ব থেকে তারপর দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। প্রভাস স্ক্রিনে যতই অ্যাক্টিভ হোক না কেন বাস্তবে তিনি নায়ক ভীষণই লাজুক। নায়িকাদের সঙ্গে খুব একটা কথা বলতে দেখা যায় না তাকে। সেই প্রভাসের সাথেই প্রথম দিন থেকে কৃতির এহেন সম্পর্ক চোখে পড়েছে সকলের।সেটের বাকি সদস্যরা দেখেন যে কৃতির সঙ্গে প্রভাস জমিয়ে গল্প করছেন।

‘আদিপুরুষ’ ছবির শুটিং শেষ হওয়ার পরেও দুই তারকার মধ্যে বন্ধুত্ব অটুট রয়েছে। এখনও নিয়মিত ফোন এবং মেসেজের আদান-প্রদান হয়। বিভিন্ন প্রতিবেদন থেকে জানা যাচ্ছে দুজনের সম্পর্ক ধীরে ধীরে মজবুত হচ্ছে। তার প্রমাণ মিলেছে সম্প্রতি ‘কফি উইথ করণ’ এর একটি এপিসোডে।।সেখান থেকেই দর্শকরা বুঝতে পারছেন যা কিছু রটেছে তার কিছু কিছু সত্যিই ঘটছে।

এই এপিসোডে সেলিব্রিটিদের টেলিফোন করার সেগমেন্টে কৃতি প্রভাসকে ফোন করতেই দুজনের সম্পর্ক নিয়ে গুঞ্জন আরও চরমে ওঠে। সোশ্যাল মিডিয়ায় তাদের ভক্তদের দাবি এই যে কৃতি এবং প্রভাস পরস্পরকে ডেট করছেন। তবে এত কিছুর মাঝেও তারা কোনোভাবেই মুখ খোলেন নি।

এর আগে টাইগার শ্রফ এবং কার্তিক আরিয়ানের সঙ্গে কৃতির নাম জড়ালেও সেই গুঞ্জন কখনোই স্বীকার করেননি কৃতি। প্রভাসের প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “আমি ভেবেছিলাম প্রভাস খুব লাজুক। কিন্তু, পরিচয় হওয়ার পর থেকে প্রচুর কথা হয় আমাদের। উনি খেতে যেমন ভালবাসেন, তেমনই ভালবাসেন বন্ধুদের খাওয়াতে।”