অনুমতি ছাড়াই তাঁর ছবি দিয়ে পোস্টার ছাপিয়ে দেওয়া হচ্ছে, অভিযোগ করলেন স্বস্তিকা

11
অনুমতি ছাড়াই তাঁর ছবি দিয়ে পোস্টার ছাপিয়ে দেওয়া হচ্ছে, অভিযোগ করলেন স্বস্তিকা

আর মাত্র দিন কুড়ি বাকি বাঙালির শ্রেষ্ট উৎসব দুর্গাপূজার। জোরকদমে চলছে তাঁর তোড়জোড় প্রতিটা পূজা মন্ডপে। আর মণ্ডপে খুঁটি পূজোর জন্য অনেক ছোট বড় সেলিব্রিটিকে নিয়ে আসা হয় আমরা সকলেই দেখে থাকি। কিন্তু এবারে সেই খুঁটি পুজোর জন্য অনুমতি ছাড়া তাঁর ছবি দিয়ে পোস্টার ছাপিয়ে দেওয়া হচ্ছে বলে অভিযোগ করলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

ওই পোষ্টারের ছবি নিজেই শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে ওই পোস্টারে মধ্যমনি হয়ে সদা হাস্য মুখেই উজ্জ্বল হয়ে রয়েছেন তিনি। এবং সেই পোস্টারে লেখা রয়েছে, যে কোনো লাইভ শো এবং খুঁটিপুজোর জন্য যোগাযোগ করতে গৌতম ভৌমিক এবং স্বপন পোড়েল নামে দুজন ব্যক্তির ফোন নম্বর দেওয়া রয়েছে।

কিন্তু এই পোস্টার দেখে মোটেই খুশি নন সুন্দরী অভিনেত্রী তা তার ক্যাপশন দেখলে বোঝা যাচ্ছে।
তিনি অত্যন্ত রেগে গিয়ে বলেন, ‘ এটাই মনে হচ্ছে নিয়ম হয়ে গেছে, আর্টিস্ট দের সঙ্গে কোনোরকম কথা না বলে, তাদের মতামত না নিয়ে, লিখিত কোনো পারমিশন ছাড়াই তাদের ছবি ব্যবহার করে প্রচার করা। আমি কারুর সঙ্গে চুক্তি তে নেই, এক্সক্লুসিভলি তো কোন ভাবেই নই।’

শুধু তাই নয় তিনি সেই সঙ্গে তাঁর সঙ্গে যোগাযোগের জন্য একটি নম্বরও দিয়েছেন। আর এই প্রসঙ্গে গৌতম ভৌমিকের সাথে যোগাযোগ করলে তিনি জানান, ভুলটা তারই হয়েছে। তিনি আগে ওনার ম্যানেজার ছিলেন। কিন্তু বর্তমানে নেই।বিজ্ঞাপনটি দেওয়ার আগে স্বস্তিকা বা তাঁর ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করে অনুমতি নেননি তিনি। তাই তিনি তাঁর ভুল স্বীকার করেছেন অভিনেত্রীর কাছে। এমনকি ওই পোস্টার সরিয়ে নেওয়ার আবেদন করবেন বলেও জানিয়েছেন তিনি।

তবে শুধু স্বস্তিকা মুখোপাধ্যায় – ই নয়, কিছুদিন আগে এমনই একটা ঘটনা ঘটে । পুজোর উদ্বোধনে ফিতে কাটার জন্য ছোটপর্দার তারকারা কে কত পারিশ্রমিক নেন, তার একটি প্রতিবেদনকে ‘ভুয়ো’ বলে দাবি করে ক্ষোভ উগরে দিয়েছিলেন সৌমিতৃষা, গৌরবরা।