পিঠখোলা ব্লাউজ পড়ে পোস্ট! স্ট্রেচ মার্ক নিয়ে কটাক্ষের স্বীকার দেবলীনা

81
পিঠখোলা ব্লাউজ পড়ে পোস্ট! স্ট্রেচ মার্ক নিয়ে কটাক্ষের স্বীকার দেবলীনা

সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে অ্যাকটিভ থাকতে পছন্দ করেন দেবলিনা কুমার। বিয়ে হোক অথবা হানিমুন, সবকিছুর সাক্ষী আমরা থাকতে পেরেছিলাম সোশ্যাল মিডিয়ার দ্বারা। তবে বেশ কিছু ছবির জন্য উপহাসের শিকার হতে হয়েছে দেবলিনা কুমারকে। হানিমুনে বিকিনি পরিহিত ছবি হোক অথবা স্বামীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় ছবি, প্রত্যেক ছবিতে ব্যঙ্গাত্মক মন্তব্য ভেসে এসেছে তার দিকে। কিন্তু নেটিজেনদের বক্তব্যকে পাত্তা দিতে নারাজ দেবলিনা কুমার।

চিরকাল স্পষ্টবক্তা এবং বেপরোয়া দেবলিনা আরো একবার কটূক্তির সম্মুখীন হলেন। সম্প্রতি ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি সোশ্যাল মিডিয়াতে। শেয়ার করা ছবিতে হলুদ রঙের সিফ্ফন শাড়িতে পেট খোলা ব্লাউজে দেখতে পাওয়া গেল দেবলীনাকে। শাড়ির সঙ্গে মানানসই চুলের খোপা করে বাঁধা, চোখে কাজল, কানের ঝুমকো এবং মানানসই মেকআপ। সব মিলিয়ে অভিনেত্রীকে দেখতে লাগছিল অনবদ্য।

কিন্তু এই ছবিতেও কটূক্তি করলেন কিছু নেটিজেন। পিঠখোলা ব্লাউজ পড়ে থাকার কারণে পিঠের স্ট্রেচ মার্ক স্পষ্ট বোঝা যাচ্ছিল। এই ছবি দেখে কোন পুরুষ নয়, এবার এক মহিলা অনুগামী করে বসলেন দেবলীনাকে প্রশ্ন। মহিলা অনুগামীর প্রশ্ন ছিল, পিঠে এত ফাটা দাগ কেন? এই কটাক্ষ দেখে সঙ্গে সঙ্গে রসিকতা করে যোগ্য জবাব দেন অভিনেত্রী। অভিনেত্রী বলেন, মা মেরেছিল বাবু।

প্রসঙ্গত, পিঠের স্ট্রেচ মার্ক নিয়ে এর আগেও কটুক্তি শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে। স্বামী গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করার পর একইভাবে কটুক্তি করে জনৈক নেটিজেন বলেছিলেন, মা হলেন না আর এখনই স্ট্রেচ মার্ক? উত্তরে দেবলিনা বলেছিলেন, স্ট্রেচ মার্ক কেন হয় তা আগে জানার চেষ্টা করুন।