মোটা টাকার বিনিময়ে প’র্ন ভিডিওর অফার আসছিল! জানালেন অভিনেত্রী মিশমি দাস

38
মোটা টাকার বিনিময়ে প'র্ন ভিডিওর অফার আসছিল! জানালেন অভিনেত্রী মিশমি দাস

মিশমি দাস-বাংলা বিনোদন জগতের বেশ জনপ্রিয় মুখ। বর্তমানে জি বাংলায় বিখ্যাত ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ -এ অভিনয় করছেন তিনি। ম্যাগাজিন দিয়ে নিজের অভিনয়ে পথচলা শুরু করেন অভিনেত্রী। যদিও অভিনয়কে পেশা হিসেবে গ্রহণ করতে হবে এমনটা ভাবেননি কোনোদিনই। বরঞ্চ তিনি চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট হতে চেয়েছিলেনয়। সে যাই হোক ইতিমধ্যেই তাঁর অভিনয় দক্ষতার পরিচয় দর্শকগণ পেয়েই গেছেন।

সম্প্রতি মুম্বই-কলকাতার বুকে যে ব্যাপক পরিমাণে পর্ন কাণ্ড মাথা চাড়া দিয়ে উঠেছে সে বিষয়েই তিনি কিছু মন্তব্য করেছেন। মিশমির দাবি এক সময় তাঁর কাছেও এসেছিল পর্ন ভিডিওর অফার। অভিনয় ও মডেলিংয়ের কাজের জন‍্য যখন তিনি মুম্বইয়ে থাকেতেন তখনই একদিন রাতে একটি পর্ন অ্যাপ থেকে তাঁর কাছে ফোন আসে। কাজের প্রস্তাব দিয়ে বেশ ভালো টাকা অফারও করা হয়েছিল তাঁকে।

কিন্তু তাতে কোনোরূপ পাত্তাই দেননি অভিনেত্রী। বরং এক প্রকার ভয় পেয়ে ফোন কেটে দিয়েছিলেন তিনি। ওই নম্বরটি ব্লকও করে দেন মিশমি। তবে এরপর থেকে এমন ঘটনার সম্মুখীন তাঁকে আর হতে হয়নি।

তিনি আরও বলেছেন, কলকাতার পর্ন চক্র সম্বন্ধে তিনিও কমবেশি জানেন। উঠতি মডেল বা অভিনেত্রীদের এমন ধরনের শ্যুট যে হয় সেইসব ছবিও নাকি তিনি দেখেছেন ।

ধারাবাহিকের পাশাপাশি ‘বুড়ো সাধু’ ছবি ও কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছিল মিশমিকে।