করোনার কারণে বায়ো বাবলে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিন্টা

4
করোনার কারণে বায়ো বাবলে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিন্টা

সৌদি আরবে চলছে আইপিএল ২০২০ এর প্রতিযোগিতা। করোনা মহামারীর মধ্যে হাজার সর্তকতা অবলম্বন করে ম্যাচের আয়োজন করা হয়েছে। এই ম্যাচে অংশগ্রহণকারী প্রত্যেক ব্যক্তির দফায় দফায় করোনা টেস্ট করানো হচ্ছে। সম্প্রতি সেরকমই একটি ভিডিও প্রকাশ্যে আনলেন কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন তথা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিন্টা।

আইপিএলে নিজ টিমকে উৎসাহিত করতে ম্যাচ শুরুর প্রাকমুহুর্তেই সৌদি আরব পৌঁছে গেছেন প্রীতি। করোনার কারণে তাকে  বায়ো বাবলে রাখা হয়েছে। প্রতিনিয়ত তার শারীরিক অবস্থার পরীক্ষণ করছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা। সোশ্যাল মিডিয়ায় তিনি যে ভিডিওটি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে, কিভাবে তার করোনা টেস্ট করছেন স্বাস্থ্যকর্মীরা। প্রীতি জানিয়েছেন, এরই মধ্যে প্রায় ২০ বার করোনা টেস্ট করিয়ে নিয়েছেন তিনি।

ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, বায়ো বাবল কথাটির অর্থ হলো আইপিএল টিমের প্রত্যেক সদস্যকে ৬ দিনের জন্য বাধ্যতামূলকভাবে কোয়ারেন্টাইনে থাকতে হবে। প্রতি তিন থেকে চার দিন অন্তর চলবে করোনা টেস্ট। পাশাপাশি কোয়ারেন্টাইনের শর্ত হিসেবে বাইরে বেরোনো একদম চলবে না। বায়ো বাবলে থাকাকালীন বাইরের খাবার, বাইরের মানুষের সঙ্গে সাক্ষাৎকার নৈব নৈব চ। এই প্রতিবেদনে দেখে নিন প্রীতি জিন্টার শেয়ার করা সেই ভিডিও, যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছে।