দীর্ঘদিনের বয়ফ্রেন্ড শ্যাম বোনদের সঙ্গে বাগদানের পর্ব সেরে ফেললেন পুনাম পান্ডে

5
দীর্ঘদিনের বয়ফ্রেন্ড শ্যাম বোনদের সঙ্গে বাগদানের পর্ব সেরে ফেললেন পুনাম পান্ডে

পুনাম পান্ডে, বলিউডের অন্যতম বিতর্কিত ব্যক্তিত্ব। রাজশাহী সেক্সি ভিডিও পোস্ট করে বহু পুরুষের রাতের ঘুম কেড়ে নেন পুনম। তার স্বপ্নের পুরুষ হবার জন্য যেকোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য রাজি পুরুষেরা। কিন্তু প্রত্যেক কে বিরাজ করে নিজের জীবনের স্বপ্নের পুরুষের সঙ্গে আংটি বদল করে ফেলেছেন নায়িকা। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড শ্যাম বোনদের সঙ্গে নিজের সম্পর্কের আনুষ্ঠানিক সিলমোহর দিয়ে ফেললেন পুনম। সেরে ফেললেন বাগদানের পর্ব।

এঙ্গেজমেন্ট রিং হাতে করে শ্যাম ইন্সটাগ্রামে পোস্ট করে বলেছিলেন,”অবশেষে সেরে ফেললাম”। এই পোষ্টের তলায় পুনাম পান্ডে কমেন্ট করে বলেছিলেন,”এটি একটি অসাধারন অনুভুতি”। ২০১৮ সালে একটি পোস্ট করে নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে পরিচয় করিয়ে দেন অনুরাগীদের। পুনাম এই পোস্টটি করে লেখেন,”এটি আমার জন্মদিনের সেরা উপহার, আই লাভ ইউ মাই বয়ফ্রেন্ড”।

২০১১ সালে একবার সংবাদ শিরোনামে এসেছিলেন পুনম। তিনি ঘোষণা করেছিলেন, ভারত ক্রিকেট বিশ্বকাপ জিতলে তিনি স্ট্রিপ ডান্স করবেন। ২০১৩ সালে “নশা” ছবির সঙ্গে বলিউডে ডেব্যিউ সেরেছিলেন পুনম। এরপর জার্নি অফ কর্মার মতো ছবিতেও দেখা গেছে পুনমকে।

এরই মধ্যে মে মাসে লকডাউন চালাকালীন আইনি বিপাকে অভিনেত্রী পুমন পাণ্ডে ও তাঁর প্রেমিক। লকডাউনের নিয়ম ভাঙায় মুম্বই পুলিশ এফআইআর দায়ের করেছিল এই বিতর্কিত অভিনেত্রীর বিরুদ্ধে। পুনমের গ্রেফতারির খবরও সামনে এসেছিল মিডিয়া রিপোর্ট অনুসারে। এই গ্রেফতার প্রসঙ্গে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে অভিনেত্রী দাবি করেছিলেন, “এই খবর এক্কেবারে ভুয়ো। কারণ তিনি রবিবার রাতে বাড়ি বসে সিনেমা দেখতে ব্যস্ত ছিলেন”।

তবে বয়সের দিক থেকে বিস্তর ফারাক রয়েছে দুজনের। ২৯ বছরের এই নায়িকার হবু বরের বয়স ৪৬ বছর। স্যাম বম্বে একজন পেশায় ফিল্মমেকার। সমস্ত রীতিনীতি মেনে ১০ সেপ্টেম্বর একটি বেসরকারি লজে পুনাম পান্ডে এবং স্যাম বোম্বে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তাদের বিবাহের বিভিন্ন ছবি আপলোড করেন পুনাম পান্ডে। তাদের ছবি দেখে রীতিমতো উৎফুল্ল হয়ে ওঠেন তার অনুগামীরা। নবদম্পতিকে আগামী দিনের শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করে নেটিজেনরা।